সারাদেশ

পাইকগাছায় সালিশী সভায় ঘের মালিক কে হুমকির ঘটনায় থানায় জিডি

  প্রতিনিধি ৬ নভেম্বর ২০২২ , ৩:১৪:০৫ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা(খুলনা)প্রতিনিধি।। খুলনার পাইকগাছায় থানায় মাছ চুরির অভিযোগ করায় সালিশী সভায় ঘের মালিককে তিরস্কার করে মারপিট ও হুমকি’র অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় আরাজি ভবানীপুরের মৃত ওহাব মোড়লের ছেলে ঘের মালিক ওহেদুজ্জামান প্রতিকার চেয়ে থানায় আরও একটি জিডি করেছেন।

ঘের মালিক ওহেদুজ্জামান বলেন,উপজেলার রাড়ুলীর শ্রীকন্ঠপুরে আমার নিজস্ব জমিতে একটি মৎস্য ঘের রয়েছে।

শ্রীকন্ঠপুরের খায়রুল মোড়ল গত ২৭ অক্টোবর রাতে মৎস্য ঘেরে প্রবেশ করে নেটপাটা ক্ষয়ক্ষতি করে মাছ চুরি’র চেষ্টা করে । টের পেয়ে বাঁধা দিলে খায়রুল গংরা কিল-ঘুষি মেরে চলে যায়।

এ ঘটনায় ওহেদুজ্জামান মোড়ল বাদী হয়ে খায়রুল ও সামিউল মোড়লের বিরুদ্ধে থানায় অভিযোগ করলে ওসি বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহনের জন্য এএসআই শেখ পলাশ কে দায়িত্ব দেন।

কিন্তু বিষয়টি স্থানীয় ভাবে সমাধাননের জন্য গত ২৬ অক্টোবর রাড়ুলীর ৮ নং ইউপি সদস্য হাসেম মোড়ল ও ৭ নং ইউপি সদস্য মনছুর সরদারের উপস্থিতিতে বাঁকা বাজারে দু’পক্ষের মধ্যে বসাবসি হয়।

ঘের মালিক ওহেদুজ্জামানের অভিযোগ দু’মেম্বরের সামনে বিবাদীর ভাই গনি মোড়ল অকথ্য ভাষায় গালমন্দ করে আমাকে মারতে উদ্যত হলে তারা কোন পদক্ষেপ নেয়নি।

এ অভিযোগ সম্পর্কে ইউপি সদস্য হাসেম মোড়ল জানান, ঘটনাটি মিমাংসার জন্য ৭ নং ইউপি সদস্য মনছুর সরদার সালিশী সভায় আমাকে ডেকে নেয়।

কিন্তু মিমাংসায় ঘের মালিক রাজি হয়নি তবে বিবাদী পক্ষ তার উপর ক্ষিপ্ত হলে প্রতিবাদ করেছি।

এদিকে এ ঘটনায় ঘের মালিক ওহেদুজ্জামান বাদী হয়ে গতকাল ৬ নভেম্বর থানায় খায়রুল, সামিউল মোড়লের বিরুদ্ধে জিডি করেছেন, যার নং-২৬৩। এ বিষয়ে ওসি ( তদন্ত) মোঃ রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় যেহেতু পুনরায় জিডি হয়েছে সেহেতু তদন্ত করে যথাযথ পদক্ষেপ গ্রহন করা হবে।

আরও খবর

Sponsered content