সারাদেশ

নীলফামারীতে স্ত্রীর মরদেহ ঘরে রেখে স্বামীর বিষ পানে আত্মহত্যার চেষ্টা 

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ৪:১২:৩৬ প্রিন্ট সংস্করণ

নীলফামারী প্রতিনিধি।।নীলফামারীতে স্ত্রীর মরদেহ ঘরে রেখে স্বামী অন্যত্র গিয়ে বিষ পানে আত্মহত্যার চেষ্টা করেছে।

মঙ্গলবার দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের জুগিপাড়া নামক এলাকায় একটি ভাড়া বাসায় এই ঘটনা টি ঘটে।

নিহত মরিয়ম বেগম (৪৫) জুগিপাড়া এলাকার নুর ইসলামের দ্বিতীয় স্ত্রী।

পুলিশ এবং স্হানীয় সুত্রে জানা যায় মরিয়ম বেগম তার স্বামী সহ জুগিপাড়া এলাকার নুর হক নামে একজনের বাসায় ভাড়া থাকতেন ,দুদিন ধরে তাদের ঘরে তালা বন্ধ দেখে স্হানীয়রা জানালা দিয়ে উঁকি দেন।মরিয়ম বেগমকে বিছানায় পড়ে থাকতে দেখে সন্দেহ হলে স্হানীয়দের মাঝে বিষয় টি জানাজানি হলে স্হানীয়রা ঘরের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে মরিয়মের লাশ দেখতে পায়।পরে স্হানীয়রা বিষয়টি পুলিশকে অবগত করেন।

এছাড়া নিহত মরিয়ম বেগমের স্বামী নুর ইসলাম তার স্ত্রীর লাশ ঘরে রেখে অন্যত্র গিয়ে বিষ পানে আত্মহত্যার চেষ্টা করেন এবং বিষয়টি স্হানীয় এবং পরিবারের লোকজন আঁচ করতে পারলে নুর ইসলামকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

 

পুলিশ ঘটনা স্হলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহত মরিয়ম বেগমের ছোট ভাই থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর প্রকৃত কারন বলা যাচ্ছে না।

 

এবিষয়টি নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি)  দেবাশীষ রায় বলেন-খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় এবং ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এবিষয়ে একটি অপমৃত্যু(ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

Sponsered content