আন্তর্জাতিক

নিজেদের তৈরি হালকা যুদ্ধবিমানে উড়েছেন-মোদী

  প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২৩ , ৫:৩৫:১০ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শনিবার ‘তেজস’ নামে একটি যুদ্ধবিমানে উড্ডয়ন করে ইতিহাস তৈরি করেছেন। প্রথমবারের মতো বর্তমান প্রধানমন্ত্রী দেশীয় তৈরি হালকা যুদ্ধবিমানে উড়েছেন।

এ ঘটনায় মোদি টুইট করে বলেছেন, সফলভাবে একটি যাত্রা সম্পন্ন করেছি।অভিজ্ঞতাটি অবিশ্বাস্যভাবে সমৃদ্ধ করেছে আমাকে।বিশেষ করে আমাদের দেশীয় প্রযুক্তির ক্ষমতার প্রতি আমার আস্থা বাড়িয়েছে।আমাকে আমাদের জাতীয় সম্ভাবনা সম্পর্কে গর্ব ও আশাবাদের নতুন অনুভূতি দিয়েছে।খবর এনডিটিভির।

তেজসের সঙ্গে তার ছবিও শেয়ার করেছেন প্রধানমন্ত্রী।তার পরনে একটি স্যুট,বিমানচালকের চশমা ও একটি হেলমেট ছিল।

অন্য একটি টুইটে বলেন,আজ তেজসে উড়ে,আমি অত্যন্ত গর্বের সঙ্গে বলতে পারি যে আমাদের কঠোর পরিশ্রম এবং উৎসর্গের কারণে আমরা স্বনির্ভরতার ক্ষেত্রে বিশ্বের কারো চেয়ে কম নই।ভারতীয় বিমান বাহিনী,ডিআরডিও এবং এইচএএল-এর পাশাপাশি সমস্ত ভারতীয়দের আন্তরিক অভিনন্দন।

Successfully completed a sortie on the Tejas. The experience was incredibly enriching, significantly bolstering my confidence in our country’s indigenous capabilities, and leaving me with a renewed sense of pride and optimism about our national potential. pic.twitter.com/4aO6Wf9XYO

— Narendra Modi (@narendramodi) November 25, 2023

আরও খবর

Sponsered content