সারাদেশের খবর

দাগনভূঁঞায় ৩ ছিনতাইকারী কারাগারে

  প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২২ , ২:০৭:১৭ প্রিন্ট সংস্করণ

ফেনী প্রতিনিধি।।ছিনতাইকৃত মালামালসহ আটক ৩ ছিনতাইকারীকে কারাগারে প্রেরণ করেছে দাগনভূঁঞা থানা পুলিশ।শনিবার (২৪ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়।

ছিনতাই মামলায় ১০ বছরের সাজা ভোগ করে জেল থেকে বের হয়ে আরো ২ পেশাদার ছিনতাইকারীসহ প্রবাসীর স্ত্রীর নিকট হতে মোবাইল ও নগদ টাকাসহ ভ্যানিটি ব্যাগ ছিনতাই’’ করে একটি চক্র।

গত ২০ সেপ্টেম্বর দুপুরে দাগনভূঁঞা থানার উত্তর আলীপুর গ্রামের ফরিদা আক্তার স্বপ্না নামের এক প্রবাসীর স্ত্রী বেকের বাজার জনতা ব্যাংক, থেকে নগদ ২৯ হাজার ৫’শ টাকা উত্তোলন করে ফেনী যাবার জন্য সিএনজিতে উঠেন।
এসময় যাত্রী ও চালক বেশে পূর্বেই অবস্থানরত ১০ বছরের সাজাপ্রাপ্ত পেশাদার ছিনতাইকারী মোঃ আলী হোসেন প্রকাশ আলী(৩১), ইমাম হোসেন প্রকাশ ইমাম (২৬) ও রাকিব হোসেন (১৯) প্রবাসীর স্ত্রীকে হিজাব দিয়ে মুখ চোখ বেঁধে ফেলে। ছিনতাইকারীরা তার ১টি মোবাইল ও নগদ ৩১ হাজার ৯’শ টাকাসহ ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এরপর তারা ভিকটিমকে আলমপুরস্থ আঞ্চলিক মহাসড়কের উপরে ফেলে পালিয়ে যায়।

মহিলার অভিযোগের ভিত্তিতে এসআই আনোয়ার হোসেন ঘটনাস্থলে যান এবং তথ্য প্রযুক্তির সহায়তায় ২ দিনের মধ্যে ছিনতাইকারীদের শনাক্ত করেন।

২৩ সেপ্টেম্বর রাতে ছাগলনাইয়া থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ। অফিসার ইনচার্জ, হাসান ইমাম জানান, ছিনতাইকারীরা ৩ জনই ছাগলনাইয়ার বাসিন্দা। ছিনতাই করাই তাদের পেশা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content