স্বাস্হ্য ও জীবন পরিচর্যা

তারিমসহ খুলনার পাঁচ চিকিৎসককে গ্রেফতার দেখালো-সিআইডি

  প্রতিনিধি ২১ আগস্ট ২০২৩ , ২:১৮:৫৬ প্রিন্ট সংস্করণ

খুলনা প্রতিনিধি।।মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে খুলনা থেকে আরও পাঁচ চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত মামলা তদন্তকারী সংস্থা সিআইডির একটি দল সোমবার তাদের গ্রেফতার করে।

এর আগে সাতজন গ্রেফতারসহ মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় এ নিয়ে ১২ জন চিকিৎসক গ্রেফতার হলেন।

গ্রেপ্তাররা হলেন,ডা. মো ইউনুসজ্জামান খান তারিম (৪০), ডা. লুইস সৌরভ সরকার (৩০),ডা. শর্মিষ্ঠা মন্ডল (২৬), ডা. মুসতাহিন হাসান লামিয়া (২৬) ও ডা. নাজিয়া মেহজাবিন তিশা (২৪)।তাদের মধ্যে চিকিৎসক শর্মিষ্ঠা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক।অন্যরা বেসরকারি হাসপাতালে রোগী দেখেন।

অন্যদিকে খুলনার মেডিকেল ভর্তি কোচিং ‘থ্রি ডক্টরস’-এর উপদেষ্টা ডা. মো ইউনুসজ্জামান খান তারিম স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) খুলনা জেলার সাংগঠনিক সম্পাদক ও খুলনা মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি।তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত রয়েছেন।প্রায় দেড় যুগ ধরে তিনি মেডিকেল ভর্তি কোচিংয়ের সঙ্গে সম্পৃক্ত।

বিষয়টি নিশ্চিত করেন সিআইডির সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল চাকমা।

তিনি বলেন,খুলনা থেকে আটক পাঁচ চিকিৎসককে আজ আদালতে সোপর্দ করা হয়েছে।এদের মধ্যে দুজনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা রয়েছে। বাকিরা জবানবন্দি না দিলে রিমান্ড চাওয়া হবে।এ বিষয় পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

আরও খবর

Sponsered content