সারাদেশ

তানোরে নির্বাচনী জনসভায়: ফারুক চৌধুরী!

  প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ১:৪৩:১৯ প্রিন্ট সংস্করণ

রাজশাহী প্রতিনিধি।।রাজশাহীর তানোরে আ’ লীগ দলীয় নৌকার প্রার্থী বর্তমান সাংসদ আলহাজ ফারুক চৌধুরী বরেছেন,বর্তমান সরকার উন্নয়ন মুখী সরকার।দেশের ও দেশের মানুষের উন্নয়নের জন্য নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।তানোরে পৃথক পৃথক দুটি নির্বাচনী জনসভা প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন,গত ১৫ বছর দালাল মুক্ত রেৎে তানোর গোদাগাড়ীতে প্রতিটি সেক্টরেই ব্যাপক উন্নয়ন করা হয়েছে। দেশের ও দেশের মানুষের উন্নয়নের জন্য নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য সকলের প্রতি উদার্থ আহবান জানান তিনি।

বুধবার দুপুরে তানোর পৌর আ’ লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গোল্লাপাড়া বাজার ফুটবল মাঠে অনুষ্ঠিত সভায় এবং বিকেলে কামারগাঁ ইউনিয়ন আ’ লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে পারিশো দুর্গাপুর উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

উপজেলা আ’ লীগ সভাপতি মাঈনুল ইসলাম স্বপন,সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, আ’ লীগ নেতা দিপায়ন সরকার দীপ,পৌর আ’ লীগ সাধারন সম্পাদক আবুল বাসার সুজন,কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ,কামারগাঁ ইউপি উত্তর শাখা আ’ লীগ সভাপতি আলাউদ্দিন মেম্বার প্রমুখ।

এসময় আ’ লীগ যুবলীগ,মহিলা লীগ সেচ্ছা সেবক লীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি সমর্থক ও সাধারন জনতার উপচে পড়া ভীড় ছিলো।

আরও খবর

Sponsered content

পঞ্চগড়ের হাড়িভাসা ইউনিয়নের ফুটকীপাড়া গ্রামের কৃষক আব্দুল লতিফ সাপের ছোবলে মৃত্যু

ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খানের ঘনিষ্ঠ সহযোগী শাহ মাহমুদ কোরেশিকে গ্রেপ্তার করেছে পুলিশ

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী এন্থনি ব্লিনকেনের কাছে প্রধানমন্ত্রীর উত্তরের চিঠিটি হস্তান্তর করেছেন-পররাষ্ট্রমন্ত্রী,ড. এ কে আব্দুল মোমেন

বাংলাদেশে প্রভাব বিস্তারের জন্য যুক্তরাষ্ট্র সঙ্গে রাশিয়া প্রতিদ্বন্দ্বিতা করছে না-রুশ রাষ্ট্রদূত

আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে আমতলী পৌর মেয়র মতিয়ার রহমানের বিরুদ্ধে মামলা

এসএসসি) ও সমমান পরীক্ষায় ৪৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের একজন শিক্ষার্থীও পাস করতে পারেনি