বিনোদন

ডিপজলের মেয়ে ওলিজার লহরের মুক্তার নেকলেস সবার নজর কাড়ে

  প্রতিনিধি ৩ জুলাই ২০২২ , ১১:৫৭:১৯ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক:-দর্শকপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তার আয়োজিত অনুষ্ঠান মানেই নতুনত্ব। সম্প্রতি তাঁর ছেলে সাদ্দাম সৌমিক অমি বিয়ে সম্পন্ন হয়েছে। আর এই বিয়েকে ঘিরে ছিলো জমকালো এক আয়োজনের। আর ভাইরের গায়ে হলুদে বোন ওলিজা সেযে ছিলো ভিন্ন সাজে। সাদা শাড়িতে ভারি মুক্তার নেকলেস পরেছিলেন তিনি।

সাধারণত এ ধরনের নেকলেস দেখা যায় না। এ বিষয়ে জানতে চাইলে ওলিজা জানান, থাইল্যান্ডের মুক্তা দিয়ে নেকলেসটি তিনি নিজেই তৈরি করেছেন। এতে পাঁচ ধরনের ৭-৮টি সারি রয়েছে। প্রত্যেক সারিতে ৬০-এর অধিক মুক্তা রয়েছে। ওজন ৬ কেজি। তৈরি করতে পাঁচদিন সময় লেগেছে ওলিজার। মুক্তাগুলো থাইল্যান্ড থেকে আনা হয়েছে এবং এর স্ট্রিং-এ অস্ট্রেলিয়ান স্বর্ণ ব্যবহার করা হয়েছে। ওলিজা আরো জানান, নেকলেসে মোট ১ হাজার পিসের অধিক মুক্তা ব্যবহার করা হয়েছে। সব মিলিয়ে যার মূল্য ৬ লাখ টাকা।

২০২০ সালের সেপ্টেম্বরে ছিল ডিপজলের বড় ছেলে সাদ্দাম সৌমিক অমির বিয়ে। করোনা পরিস্থিতির জন্য দুই বছর অপেক্ষা করে এবার জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রায় ১০ হাজার অতিথি নিয়ে অনুষ্ঠান করে পুত্রবধূকে ঘরে তুলবেন বলে জানান ডিপজল। গত ৫ জুন ছিল হলুদ সন্ধ্যা। এই অনুষ্ঠানে ওলিজার লহরের মুক্তার নেকলেস সবার নজর কাড়ে।

আরও খবর

Sponsered content