বিনোদন

ডলার উপার্জন করতেই কিছু মানুষ আমার নামে অপপ্রচার চালায়- চিত্রনায়ক জায়েদ খান

  প্রতিনিধি ৭ আগস্ট ২০২৩ , ১:৪৬:২৫ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।ইউটিউব আর ফেইসবুকে ভিউ বাড়িয়ে ডলার উপার্জন করতেই কিছু মানুষ তার নামে অপপ্রচার চালায় বলে মনে করেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান।

রোববার রাতে পিরোজপুর প্রেস ক্লাব মিলনায়তনে মানবকল্যাণ সংস্থা ‘সাপোর্টে’র আয়োজনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে তিনি একথা বলেন।

তার নামে নেতিবাচক প্রচার চালানো হয় দাবি করে তিনি বলেন, “আমার ভালো কাজগুলো অনেকের সহ্য হয়নি। আমি চলচ্চিত্র শিল্পী সমিতির দায়িত্বে থাকার সময়ে শিল্পীদের জন্য নিজ উদ্যোগে অনেক ভালো কাজ করেছি।এ ছাড়া আমি বিগত দিনে আমার সংগঠন সাপোর্টের মাধ্যমে পিরোজপুরে অনেক কাজ করেছি।এই ভালো কাজের স্বীকৃতি হিসেবে ‘হিউম্যানিটারিয়ান লিডারশিপ অ্যাওয়ার্ড’ পেয়েছি।

“এছাড়া শিল্পী সমিতিকে ঘিরে আমাকে ও আমার কাজ নিয়ে নানা আলোচনা-সমালোচনা হয়েছে।সেখানে কিছু মানুষ আছেন,যারা আমার কার্যক্রম সহ্য করতে পারেন নাই।তবে সাংবাদিকরা সবসময়ই শিল্পীদের পাশে ছিল,বিভিন্ন সুবিধা ও অসুবিধায় শিল্পীদের পাশে বন্ধুর মতো এগিয়ে এসেছে।”

তিনি আরও বলেন,আমি পিরোজপুরের সন্তান হিসেবে আশা করব,আমার প্রতিটি ভালো কাজে আপনাদের (সাংবাদিকদের) পাশে পাব।করোনাসহ বিভিন্ন কারণে আমার চলচ্চিত্রের কাজ একটু ধীরগতির হয়ে গেছে।আশা করছি, আগামী দিনগুলোতে আপনাদের জন্য ভালো কিছু উপহার দিতে পারব।”

কিছু সিনেমা আসছে এবং কিছু দিনের মধ্যেই একটি সিনেমা মুক্তি পাবে জানিয়ে জায়েদ খান বলেন,সিনেমাটির বেশিরভাগই পিরোজপুরে চিত্রায়িত হয়েছে।সিনেমাটিতে চেষ্টা করেছি,পিরোজপুরকে ফুটিয়ে তোলার। আর কিছু না হলেও পিরোজপুরের সন্তান হিসেবে আপনারা আমার পাশে থাকলে আমি আগামী দিনে আরও ভালোভাবে এগিয়ে যেতে পারব বলে আশা রাখি।”

অনুষ্ঠানে সভাপত্বিত করেন পিরোজপুর প্রেস ক্লাবের সভাপতি শফিউল হক মিঠু।

ক্লাবের সাধারণ সম্পাদক এসএম তানভীর আহমেদের সঞ্চালনায় সভায় পিরোজপুরে কর্মরত সংবাদকর্মী,সাপোর্ট মানবকল্যাণ সংস্থার সদস্যরা ‍উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content