অপরাধ-আইন-আদালত

ঝিনাইদহের চাঞ্চল্যকর সবুজ হত্যা মামলার মূলহোতাকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে ‌‌র‌্যাব-৬

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২২ , ৫:৩৪:২৩ প্রিন্ট সংস্করণ

ঝিনাইদহ প্রতিনিধি।। ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার সলেমনপুর গ্রামে গত ০৫ সেপ্টেম্বর ২০২২ তারিখ আনুমানিক ০৯.৩০ ঘটিকার সময় ভিকটিম সবুজ খাঁ(৩৭) এর সাথে আসামী আলমের কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে আসামী আলম পূর্ব শত্রুতার জের ধরে তার হাতে থাকা ০১টি কাঁচির সরু ধারালো অংশ দিয়ে ভিকটিম সবুজ এর বুকের বাম পার্শ্বে সজোরে এলোপাথারিভাবে আঘাত করে রক্তাক্ত গুরুতর জখম করে পালিয়ে যায়।

আহত অবস্থায় স্থানীয় লোকজন ভিকটিম সবুজকে উদ্ধার পূর্বক দ্রুত চিকিৎসার জন্য কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে ভিকটিমের ভাই কোটচাঁদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামী গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ০৫ সেপ্টেম্বর ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর হত্যাকান্ডের মূলহোতা ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি এ আনুমানিক ১০.১০টায় সময় ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন সোলেমানপুর এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারে অভিযুক্ত প্রধান পলাতক আসামী ১। মোঃ আলমগীর হোসেন @ আলম(৪০), থানা-কোটচাঁদপুর, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীর দেখানোমতে হত্যাকান্ডে ব্যবহৃত কাঁচি উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর

Sponsered content