অপরাধ-আইন-আদালত

চেয়ারম্যান বাহিনীর হামলায় আহত-৩জন, থানায় মামলা!

  প্রতিনিধি ২৭ আগস্ট ২০২২ , ১০:৩৮:০৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-মুন্সিগঞ্জের গজারিয়ায় উপজেলার বালুয়াকান্দি দিয়ে ফেরার পথে গত ২১-০৮-২০২২ ইং তারিখে আনুমানিক বিকাল সাড়ে পাঁচটায় কবির মৃর্ধা নামক একজন ব্যক্তিকে অতর্ককিত হামলা করা হয়!

জানা যায় কবির মৃর্ধা গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান জুয়েলের বিরোধী দলের সমর্থনে কাজ করেছে।

দ্বিতিয়বার চেয়ারম্যান হয়ে সে ভয়ংকর রূপ ধারন করেছেন, একের পর এক ‘প্রতিপক্ষ প্রার্থীর কর্মীদের হুমকি ধামকি দিয়ে আসছে।এক মাসে তিনি তিনজন প্রতিপক্ষ দলের কর্মীর ওপর অমানবিক নির্যাতন ও হামলা করিয়েছেন।

এলাকায় তার আদিপত্যে একটি সন্ত্রাসী বাহিনী তৈরি করেছে, ইউনিয়নে আতঙ্ক ছড়িয়ে পড়েছে, জুয়েল চেয়ারম্যান বাহিনীর প্রধান তার আপন ছোট ভাই মন্টু।দ্বিতীয় ক্যাডার সুজন ইতিমধ্যে মুন্সিগঞ্জ ডিবি পুলিশ ১০০ পিছ ইয়াবার সাথে গ্রেফতার করে নিয়ে যায়।

ভিকটিম কবিরের কাছে আহতের ঘটনা জানতে চাইলে সে বলে আমি কাজ থেকে ফেরার পথে বালুয়াকান্দি শান্তি নগর ব্রিজের সামনে আসা মাত্র ১০-১৫ জন ১.বাবু,২পলাশ,৩,সনি,৪,তুহিন, ৫,তামিম,৬,মোতালেব, ৭,সাব্বির,৮,রেজাউল করিম,৯,শুক্কু আলি গং আমার ওপর অতর্কিত হমলা চালায় তাদের হাতে জিয়াই পাইপ এসএস পাইপ রান দা চাপাতি ছুড়ি আর চাইনিজ কুরাল ছিলো আমাকে মৃত্যুর ভয় দেখিয়ে এসএস পাইপ দিয়ে আমাকে এলোপাতাড়ি মার শুরু করলো, মারার সময় বলে জুয়েল চেয়ারম্যান এর বিরুদ্ধে নির্বাচন করলে নির্ঘাত মৃত্যু” না হয় পঙ্গু করে দিবো,এই বলে মেরে তাকে ফেলে রেখে যায়, মসজিদের ঈমাম সাহেব আমাকে উদ্ধার করে।

আমার স্ত্রী তথ্য জানতে পেরে আমাকে গজারিয়া স্বাস্থ্যসেবা হাসপাতালে ভর্তি করে।এরপর ২৪ সে আগষ্ট তার ছেলে সাগর আহমেদ বাদি হয়ে ৯ জনকে আসামি করে মামলা করে।ইতিমধ্যে হুকুমের আসামি না করার হুমকি দিয়ে যাচ্ছে, সাংবাদিকদের কাছে এরা জানায় এভাবে মৃত্যুর কবলে বেঁচে আছে এলাকাবাসী।

আরও খবর

Sponsered content