অপরাধ-আইন-আদালত

চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

  প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২২ , ১২:৫২:১৭ প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁও প্রতিনিধি:- চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রাম্য মাহাত প্রভাত চন্দ্র (৫৫) আটক হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানালে আদালত তার আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠান। আটককৃত প্রভাত চন্দ্র সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের আসানগর এলাকার মৃত খগেন্দ্রনাথ বর্মণের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার ক্ষেনপাড়া সর্দারপাড়া গ্রামের বিবাহিত এক নারী শারীরিকভাবে অসুস্থ হওয়ায় তাকে গ্রাম্য মাহাত প্রভাত চন্দ্র চিকিৎসা করে সুস্থ করে তোলার আশ্বাস দেয়।চিকিৎসার প্রয়োজনে রোগীকে তার বাড়িতে ২দিন যাত্রী যাপন করার শর্ত জুড়ে দেয়।এদিকে গত ১৭ জুন ওই নারীকে তার পিতা চিকিৎসার উদ্দেশ্যে ওই মাহাতের বাড়িতে রেখে আসে। ওইদিন রাত ১১টা থেকে ১৯ জুন ভোর পর্যন্ত মাহাত প্রভাত ওই গৃহবধূকে চিকিৎসার নামে একাধিকবার ধর্ষণ করে এবং ঘটনা প্রকাশ করলে আরো সমস্যা হবে বলে ভয়ভীতি দেখায়।

এ ঘটনায় ওই নারীর পিতা বাদী হয়ে গত ২২ জুন রুহিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে পলাতক ছিলেন মাহাত প্রভাত চন্দ্র।

মামলার তদন্তকারী কর্মকর্তা রুহিয়া থানার উপ-পরিদর্শক সজল জানান, মামলাটির তদন্ত চলছে। আসামী প্রভাত চন্দ্র গ্রেফতার এড়াতে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে আদালত তার আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

আরও খবর

Sponsered content