অপরাধ-আইন-আদালত

শ্লীলতাহানীর অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ ইদ্রিশ আলী সিকদার আটক

  প্রতিনিধি ২৭ জুন ২০২২ , ১:৪২:১৩ প্রিন্ট সংস্করণ

ভান্ডারিয়া প্রতিনিধি:- পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার আতরখালী ইসলামিয়া আলিম মাদ্রাসায় শ্লীলতাহানীর অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ ইদ্রিশ আলী সিকদারকে সোমবার দুপুরে আটক করেছে থানা পুলিশ। সে মঠবাড়ীয়া উপজেলার ছোট শৌলা গ্রামে মৃত হাশেম আলী সিকদারের ছেলে। এ ঘটনায় আতরখালী ইসলামিয়া আলিম মাদ্রাসার আয়া ভাণ্ডারিয়া থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।

ভুক্তভোগী জানান, সোমবার দুপুর দেড়টায় মাদ্রাসা ছুটির পরে ফাঁকা শিক্ষক মিলনায়তনে উক্ত আয়া দরজা-জানালা বন্ধ করছিল। তখন মাদ্রাসার অধ্যক্ষ ইদ্রিশ আলী সিকদার তাকে পেছন থেকে জাপটে ধরে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে মাদ্রাসার নৈশ প্রহরী আল আমিন খন্দকার ও পরিচ্ছন্ন কর্মী নাঈম হোসেন ঘটনাস্থলে উপস্থিত হলে অধ্যক্ষের হাত থেকে সে রক্ষা পায়।

পরে ভুক্ত ভোগী ওই নারী পুলিশের জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে থানা পুলিশ তাৎক্ষণিকভাবে অধ্যক্ষকে আটক করে থানায় নিয়ে আসে। এর আগে এলাকাবাসী অধ্যক্ষকে আটকে রাখে।

ভাণ্ডারিয়া থানার উপ-পরিদর্শক মো. হুমায়ুন কবির জানান, সোমবার ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত অধ্যক্ষকে আটক করা হয়।এছাড়া ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরও খবর

Sponsered content