অপরাধ-আইন-আদালত

কুষ্টিয়ায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব-“ধর্ষক নানা গ্রেফতার”

  প্রতিনিধি ১১ অক্টোবর ২০২২ , ৫:২০:৪৮ প্রিন্ট সংস্করণ

কুষ্টিয়া প্রতিনিধি।।গত ০৪ অক্টোবর ২০২২ তারিখ কুষ্টিয়া জেলার সদর থানাধীন দহকুলা এলাকার তেকনাপাড়া গ্রামে একটি নবজাতক শিশুকে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। শিশুটিকে গ্রামের লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পরবর্তীতে নবজাতকের মায়ের পরিচয় এলাকায় জানাজানি হয়ে যায়। জানা যায় যে, ঐ গ্রামের ১৩ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে তার দূর সম্পর্কের নানা ২০২২ সালের জানুয়ারি মাসে নিজ বাড়িতে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ০৪ অক্টোবর ২০২২ তারিখ ধর্ষিতা মেয়েটি একটি কন্যা সন্তান প্রসব করে এবং নবজাতককে ধর্ষকের বাড়ির পাশে একটি পরিত্যক্ত পুকুরে ফেলে রেখে যায়।

কুষ্টিয়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান ১০ অক্টোবর সোমবার বেলা ১২ টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।পলাতক অভিযুক্তকে গ্রেফতারের ব্যাপারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।

র‌্যাব কর্মকর্তা আরো জানান র‌্যাব-১২’র অভিযানে গত ০৯ অক্টোবর ২০২২ তারিখ রাতে কুষ্টিয়া জেলার ইবি থানাধীন কন্দর্পদিয়া গ্রাম হতে ধর্ষণের দায়ে অভিযুক্ত নিজাম মল্লিক(৬৫), পিতা-জোনাপ মল্লিক, সাং-দহকুলা, থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে কুষ্টিয়ার মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content