সারাদেশের খবর

কুমিল্লা র‍্যাবের অভিযানে ২০ কেজি গাঁজা ও ৩৪ বোতল বিদেশি মদসহ আটক-২

  প্রতিনিধি ৫ অক্টোবর ২০২২ , ৩:১৭:২১ প্রিন্ট সংস্করণ

লাকসাম(কুমিল্লা) প্রতিনিধি।।কুমিল্লা লাকসাম বিজরা বাজার এলাকায় ২০ কেজি গাঁজা, ৩৪ বোতল বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ ও সিপিসি-২। এসময়ে মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ‍্যান জব্দ করা হয়।

মঙ্গলবার (৪ অক্টোবর) দিবাগত রাতে জেলার লাকসাম থানার বিজরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, মো: জুয়েল হোসেন (২৪) চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার ছয়ছিলা গ্রামের আবুল কাশেম মিজির ছেলে মো: আল আমিন (২৫) একই গ্রামের মোঃ মনির মিজির ছেলে।

র‍্যাব সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার লাকসাম উপজেলার বিজরা বাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একটি পিকআপ ভ‍্যানে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাজা ও ৩৪ বোতল বিদেশী মদসহ ২ মাদক ব‍্যাবসায়ীকে আটক করে।

এসময় মাদক চোরাচালানে ব‍্যবহৃত একটি পিকআপ ভ‍্যান জব্দ করে র‍্যাব সদস্যরা।

ঘটনার সত‍্যতা নিশ্চিত করে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও আটককৃত মাদক ব্যবসায়ী জিজ্ঞাসাবাদে জানা যায় যে আটককৃত আসামিগণ দীর্ঘদিন যাবৎ জব্দকৃত পিকআপ ভ‍্যানটি দিয়ে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাজা মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

আটককৃত আসামীগণেের বিরুদ্ধে কুমিল্লা লাকসাম থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে বুধবার দুপুরে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

আরও খবর

Sponsered content