সারাদেশের খবর

ঝালকাঠি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক, মিলন মাহমুদ বাচ্চু মৃধার বাড়ি ডাকাতি

  প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২২ , ৩:৩৩:৩৭ প্রিন্ট সংস্করণ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি।।ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাইপাস মোড় এলাকায় সাবেক রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান, বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক, মিলন মাহমুদ বাচ্চু মৃধার বসত ঘড়ে।

গতকাল সোমবার (১৯ ডিসেম্বর ২০২২) দিবাগত রাতে দূরধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

মিলন মাহমুদ বাচ্চু মৃধার স্ত্রী মাহমুদা খানম রাজাপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষিকা।
তিনি বলেন, তাদের দুইতলা বিল্ডিংয়ের দ্বিতীয় তলার পশ্চিম পার্শের রুমে, সোমবার রাত আনুমানিক ৯টায় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে।তিনি বাড়িতে একা ছিলেন।

তার বাড়ির নীচতলার পিছনের পাক ঘরের দরজার ঘিরিল ভেঙে অজ্ঞাতনামা ৭/৮ জন লোক উক্ত বিল্ডিং এর ভিতরে প্রবেশ করে তার গলার চেইন ধরে টান দিলে সে তখন চিৎকার দিলে ডাকাত দল তার চাদর দিয়ে চোখ-মুখ বেঁধে ফেলে।চোখ- মুখ বেঁধে ফেলার সময় লাইটের আলোতে ডাকাতদেরকে মুখোশ পরা অবস্থায় দেখতে পায়,ডাকাতদের সকলের বয়স ২০/২২ বছরের মধ্যে হবে।

ডাকাত দল মাহমুদা খানমকে ভয়-ভীতি দেখিয়ে তার নিকট হতে আলমিরার চাবি নিয়ে একটি স্বর্নের হাঁসসহ আনুমানিক ১৭ ভরি স্বর্নালংকার ও নগদ ৫০হাজার টাকা ডাকাতি করে নিয়ে যায়।এছাড়াও তার স্বামীর কত টাকা ছিল তার জানা নেই।রাত আনুমানিক ১টা থেকে ৩.৩০ মিনিট পর্যন্ত এই দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

রাজাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু মৃধা তার ছোট মেয়েকে নিয়ে ঢাকায় গিয়েছিলেন।

দূধর্ষ ডাকাতির সংবাদ পেয়ে রাজাপুর থানা পুলিশসহ ঊর্ধ্বতন পুলিশ অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেন।রাজাপুর থানা পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছেন বলে জানা যায়।

আরও খবর

Sponsered content