সারাদেশ

কুমিল্লার চৌদ্দগ্রামে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২২ , ৬:৪৮:৪৬ প্রিন্ট সংস্করণ

কুমিল্লা প্রতিনিধি।।কুমিল্লার চৌদ্দগ্রামে ফাতেমাতুজ জোহরা রোকসানা (১৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর বাবা বাদী হয়ে স্বামী সাইফুল ইসলামকে প্রধান করে ৭ জনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি হত্যামামলা দায়ের করেন। পুলিশ রাতেই স্বামী সাইফুল ইসলাম কে গ্রেপ্তার করেছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় পৌর এলাকার শ্রীপুর খাঁ বাড়িতে। শনিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা। জানা গেছে, উপজেলা আলকরা ইউনিয়নের উত্তর কাইছুৃটি গ্রামের মো. আবুল বশরের মেয়ের সঙ্গে পৌর এলাকার শ্রীপুর খাঁ বাড়ির মৃত সৈয়দ আহমেদের ছেলে মো. সাইফুলের সঙ্গে গত ১০ই জুন বিবাহবন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর থেকে সাইফুল ও তার পরিবার যৌতুকের জন্য নববধূ রোকসানার ওপর বিভিন্ন সময় নির্যাতন চালিয়ে আসছে বলে অভিযোগ করেন বড় বোন রাশেদা আকতার। শুক্রবার বিকাল সাড়ে ৪টার সময় সাইফুল আমার বাবা মো. আবুল বশরের মোবাইলে কল দিয়ে বলেন, রোকসানার অবস্থা খারাপ। তাকে হাসপাতালে নেয়া হয়েছে। খবর পেয়ে দ্রুত আমরা চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে এসে দেখি জোহরার মরদেহ পড়ে আছে।

খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

জোহরার মা হোসনে আরা বেগম অভিযোগ করে বলেন, বিয়ের পর দিন থেকে যৌতুকের জন্য তার মেয়ের ওপরে নির্যাতন শুরু হয়। এরই জের ধরে মেয়ের হাতের মেহেদীর দাগ মুছে যাওয়ার আগেই শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে আমার মেয়েকে হত্যা করেছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এই ঘটনায় গৃহবধূর বাবা মো. আবুল বশর বাদী হয়ে স্বামী সাইফুল ইসলামকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ রাতেই স্বামীকে গ্রেপ্তার করে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও খবর

Sponsered content