অপরাধ-আইন-আদালত

ধর্ষণের অভিযোগে ঢাকা তার বাড়ী থেকে চাষী মামুনকে গ্রেফতার

  প্রতিনিধি ৩০ জুন ২০২২ , ৮:৪৪:৩৬ প্রিন্ট সংস্করণ

কুমিল্লা জেলা প্রতিনিধি:- কুমিল্লায় ধর্ষনের শিকার হয়ে ৭মাসের গর্ভবতি এক নারী অনাগত সন্তানের পিতৃত্বের স্বীকৃতি ও ধর্ষকের বিচারদাবী করে পুলিশের দ্বারে দ্বারে ঘুরছিলেন এক অবিবাহিত নারী।

বুধবার রাতে কুমিল্লার কোতয়ালী মডেল থানার পুলিশ ধর্ষণের অভিযোগে ঢাকা তার বাড়ী থেকে চাষী মামুনকে গ্রেফতার করে।

সে কুমিল্লা কুমিল্লা নগরীর ৮নং ওয়ার্ডের ঠাকুরপাড়া এলাকায় এসএমই ফোরাম নামক একটি নারী উন্নয়ন নামক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও এমডি চাষী মামুন,বয়স প্রায় ৫০।

জানাযায়, কুমিল্লা নগরীর ৮নং ওয়ার্ডের ঠাকুরপাড়া এলাকায় এসএমই ফোরাম নামক একটি নারী উন্নয়ন নামক প্রতিষ্ঠানের অংশীদারীত্বে প্রতিষ্ঠানটি পরিচালনা করতেন ছদ্মনাম আমেনা আক্তার।

এই প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও এমডি চাষী মামুন,বয়স প্রায় ৫০। গত ৯ ডিসেম্বর রাত ৮টার দিকে চাষী মামুন ঐ অফিসে ভিকটিম আমেনাকে চায়ের সাথে নেশা জাতীয় কিছু একটা খাওয়ায়ে অচেতন করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে এবং এই ঘটনা কাউকে না জানানোর নিষেধ করে।

এদিকে কুমিল্লার কোতয়ালী মডেল থানার এস আই আলমগীর জানান,ধর্ষনের শিকার হয়ে ৭ মাসের গর্ভবতি এক নারী অনাগত সন্তানের পিতৃত্বের স্বীকৃতি ও ধর্ষকের বিচার দাবীতে ওই এক নারী মামলা করেন।

ওই মামলায় বুধবার রাতে কুমিল্লার কোতয়ালী মডেল থানার পুলিশ একটি টিম ধর্ষণের অভিযোগে ঢাকা তার বাড়ী থেকে চাষী মামুনকে গ্রেফতার করে।

আরও খবর

Sponsered content