আন্তর্জাতিক

কয়েক সপ্তাহের মধ্যে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে

  প্রতিনিধি ২৪ মে ২০২৪ , ৫:০১:০৪ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।দুটি বিশ্বযুদ্ধ দেখে ফেলেছে গোটা বিশ্বের মানুষ। তার ভয়াবহতা কতটা সেটাও দেখেছে।তবে গোটা বিশ্বের যা পরিস্থিতি তাতে অনেক জ্যোতিষীর মতে, আরও একটি বিশ্বযুদ্ধ হতে পারে।কিন্তু কবে হবে সেই বিশ্বযুদ্ধ।সম্প্রতি এক ভারতীয় জ্যোতিষী তৃতীয় বিশ্বযুদ্ধ শুরুর সময়টিও বলে দিলেন।তার মতে,তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে আর কয়েক সপ্তাহ মাত্র বাকি।

যে ভারতীয় জ্যোতিষী এই ভবিষ্যৎবাণীটি করেছেন তার নাম কুশল কুমার।সম্প্রতি লিঙ্কদিনে এই বিষয়ে একটি পোস্ট করেছেন কুশল।সেখানে কুশল জানিয়েছেন,২০২৪ সালে গোটা বিশ্বজুড়ে একটা যুদ্ধের পরিস্থিতি তৈরি হতে পারে। কোরিয়া, চীন,তাইওয়ান,মধ্য প্রাচ্য,ইউক্রেন-রাশিয়ার মধ্যে যুদ্ধ পরিস্থিতি আরও মারাত্মক আকার ধারণ করবে।কিছু কিছু দেশে এমন পরিস্থিতি তৈরি হবে সেখানে শাসনক্ষমতায় থাকা দলগুলি তাদের ক্ষমতা ধরে রাখতে রীতিমতো বেগ পেতে হবে।সেক্ষেত্রে অনেক রাষ্ট্রনেতাই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে না পারায় পদত্যাগ করতে বাধ্য হবেন।

এরপর কুশল ঠিক কবে এই যুদ্ধ পরিস্থিতি তৈরি হতে পারে, সেকথা জানিয়েছেন।তার মতে,আগামী ১৮ জুন,মঙ্গলবার তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে।ওই দিন গ্রহ,নক্ষত্রের অবস্থান এমন একটা জায়গায় থাকবে যে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে।

আগামী ১০ জুন থেকে ২৯ জুনের মধ্যে যুদ্ধ পরিস্থিতি দানা বাঁধতে পারে।ইতিমধ্যে এই ভারতীয় জ্যোতিষীর ভবিষ্যৎবানী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে।

আরও খবর

Sponsered content