অপরাধ-আইন-আদালত

কনস্টেবল সুমনের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগে মামলা

  প্রতিনিধি ৩০ আগস্ট ২০২২ , ১০:০৩:১৭ প্রিন্ট সংস্করণ

নিজস্ব রিপোর্টার:-ঢাকা জেলার মোহাম্মদপুর থানায় কাতালিয়া গ্রামের জহিরুল ইসলামের ছেলে সুমন মিয়ার নামে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে গত ০৯/০৮/২০২২ তারিখে ছদ্মনাম বিথী আক্তার নামে এক কলেজ ছাত্রী ধর্ষনের অভিযোগে মামলা করেন।

মামলার বাদীনি বিথী আক্তারের সাথে কথা বলে জানা যায় যে গত ১বছর আগে সুমন মিয়ার সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের পরিচয়, এবং নিয়মিত কথাবার্তায় সেই সম্পর্কে প্রেমে রুপ নেয়।

সেই থেকেই সুমন মিয়া নারায়ণগঞ্জে নিয়মিত যাতায়াত করেন এবং বাদীনি বিথী আক্তারের সাথে দেখা সাক্ষাৎ করেন। এবং প্রতিনিয়তই বিয়ের প্রলোভন দেখায় এবং বাদীনি বিথী আক্তার কে ছাড়া বাঁচবে না বলে বিথী আক্তারকে ইমোশনালি দূর্বল করে ফেলে এক পর্যায়ে প্রেমের সম্পর্ক আরো গভীর হতে থাকে।

গত ১২ই জুলাই বিথী আক্তারের সাথে দেখা করতে আসলে বাড়িতে একা পেয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে এবং কিছুদিনের মধ্যেই বিয়ে করবে বলে আশ্বাস দেয়।

বাদীনি বিথী আক্তার পরবর্তীতে যোগাযোগ করলে অকথ্য ভাষায় গালাগালি করে এবং বিয়ে করতে অস্বীকার করে এবং এ নিয়ে বেশি বাড়াবাড়ি করলে প্রান নাশের হুমকি দেয়।

এক পর্যায়ে সুমন মিয়া বলেন,যে আমি আইনের লোক পারলে আমার কিছু করিস।অসহায় বাদীনি বিথী আক্তার কোন উপায় না দেখে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি ধর্ষন মামলা দায়ের করেন।

মামলাটি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় সঠিক তদন্তের জন্য প্রেরন করা হয়েছে।

এই ব্যাপারে কনস্টেবল সুমন মিয়ার সাথে মুঠোফোনে কথা বলতে চাইলে উনি পরিচয় শুনে লাইনটি কেটে দিয়ে মুঠোফোনটি বন্ধ করে রাখেন।

আরও খবর

Sponsered content