অপরাধ-আইন-আদালত

গাজিপুরে ১০ মামলার আসামী গুলিবিদ্ধ অবস্হায় অস্ত্র-মাদকসহ গ্রেফতার

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২২ , ৪:৫৭:০৮ প্রিন্ট সংস্করণ

গাজীপুর জেলা প্রতিনিধি।।গাজীপুর সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতেই আজ শুক্রবার(২ সেপ্টেম্বর ২০২২),শ্মশানঘাট ব্রিজ এলাকায় অভিযানে যান। অজ্ঞাত মাদক ব্যবসায়ীরা মাদক কেনা-বেচা করছে।পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে।পুলিশ নিজেদের জীবন ও সরকারি মালামাল রক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়েন।

উভয়পক্ষের গোলাগুলির একপর্যায়ে অজ্ঞাত ৩/৪ জন মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও আঃ আজিজ(৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে বামপায়ে গুলিবিদ্ধ অবস্থায় ১টি বিদেশি পিস্তল, ১রাউন্ড গুলি ২৬ গ্রাম হেরোইনসহ এবং ২.মোঃসোহেল @মদন সোহেল (২৭)নামের অপর একজনকে ১৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।এসময় অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের হামলায় সদর থানার কনস্টেবল/৭৬৫ শাহীন গুরুতর আহত হয়।

আহত পুলিশ সদস্য শাহীন ও মাদক ব্যবসায়ী আঃ আজিজকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

উল্লেখ্য যে,আজিজ এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের বিভিন্ন ধারায় জয়দেবপুর থানা মামলা নং ৭৮(০৫)২০১৭,৬৯(০৮)২০১৮,১৭০(৩)২০১৮,সদর থানা মামলানং৫২(০৭)২০১৯,৬৩(১২)২০১৯,১২(০৮)২০২০,৩২(০৩)২০২১,২০(১০)২০২১,১৪(০১)২০২১,২৮(০৭)২০২২এবং ২৬(০৬)২০২১(পেনাল কোডের অন্যান্য ধারায়) মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

এছাড়াও গত ০১/০৯/২০২২ ইং তারিখ টঙ্গী পূর্ব থানার মাদক বিরোধী অভিযানে ১। মোঃ জাহাঙ্গীর আলম (২৩) ২। মোঃ শাহীন (২০)দের ১৩০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে । প্রত্যেকটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা রুজু হয়েছে।
মোট গ্রেফতারঃ ৪জনমোট উদ্ধারঃ১টি বিদেশি পিস্তল, ১রাউন্ড গুলি,২৬ গ্রাম হেরোইন, ২৮০ পিস ইয়াবা।

আরও খবর

Sponsered content