আন্তর্জাতিক

অ্যাম্বুলেন্স যাওয়ার জন্য পথ করে দিতে গাড়িবহর থামিয়ে দেন-মোদি

  প্রতিনিধি ১০ নভেম্বর ২০২২ , ১২:৫৪:৩৫ প্রিন্ট সংস্করণ

আন্তর্জাতিক ডেস্ক রিপোর্ট।।ভারতের হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচন সামনে রেখে বিজেপির প্রচারে নেমেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বুধবার (৯ নভেম্বর) কাংড়ায় জনসভায় যাওয়ার পথে অ্যাম্বুলেন্স যাওয়ার জন্য পথ করে দিতে তাকে গাড়িবহর থামিয়ে দিতে দেখা যায়। সেই ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, মোদি এ দিন হিমাচল প্রদেশের কাংড়া জেলার ছাম্বিতে জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন। সেসময় একটি অ্যাম্বুলেন্স আসার শব্দ শুনে তিনি গাড়িবহর থামিয়ে দিতে বলেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, নরেন্দ্র মোদি তার গাড়িতে বসে আছেন। আর একটি অ্যাম্বুলেন্স দ্রুত বেরিয়ে যাচ্ছে। তারপর তার গাড়িবহর চলতে শুরু করে এবং মোদি সেখানে জড়ো হওয়া সাধারণ মানুষদের দিকে হাত নাড়েন।

যে রুটে মোদির গাড়িবহর যাওয়ার কথা ছিল সেই রুটে ট্রাফিক ডাইভার্ট করতে প্রচুর পুলিশ মোতায়েন করা ছিল। এছাড়াও অনেক মানুষ জড়ো হয়েছিল তাকে দেখার জন্য।

এর আগেও গত ৩০ সেপ্টেম্বর নিজের রাজ্য গুজরাতে গিয়ে অ্যাম্বুল্যান্সকে পথ করে দেওয়ার জন্য নিজের গাড়িবহর থামিয়ে দিয়েছিলেন মোদি। ওই দিন আমদাবাদ থেকে গান্ধীনগরের দিকে যাচ্ছিল প্রধানমন্ত্রীর গাড়িবহর। একটি অ্যাম্বুল্যান্সকে রাস্তা পেরোতে দেখেই নিজের গাড়িবহর থামিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন মোদি। পরে সেই ঘটনার ভিডিও টুইট করে গুজরাত বিজেপি জানায়, ‘ভিআইপি সংস্কৃতি’ কীভাবে বন্ধ করতে হয়, তা প্রধানমন্ত্রীর কাছ থেকে সবার শেখা উচিত

আরও খবর

Sponsered content