অপরাধ-আইন-আদালত

অস্ত্র উদ্ধারের নাটক সাজানোর ঘটনায় সাভার থানার এসআই রাসেল ক্লোজড

  প্রতিনিধি ১৪ আগস্ট ২০২৩ , ২:৩৭:২৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ঊর্ধ্বতন কর্মকর্তাদের না জানিয়ে সাদা পোশাকে অভিযানে গিয়ে অস্ত্র উদ্ধারের নাটক সাজানোয় কর্মস্থল থেকে প্রত্যাহার হয়েছেন সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. রাসেল মিয়া।

গতকাল শনিবার তাকে সাভার মডেল থানা থেকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে বলে আজ নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

তিনি বলেন,শৃঙ্খলা পরিপন্থী কাজে যুক্ত থাকা ও নিয়মভঙ্গ করে অভিযান পরিচালনা করায় তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

একটি সুত্র জানায়,রাসেল মিয়া গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে সোর্স সেলিম মিয়াকে সঙ্গে নিয়ে সাদা পোশাকে সাভারের দক্ষিণ রাজাশন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় দেশে তৈরি একটি আগ্নেয়াস্ত্র এবং বিভিন্ন ধরনের ধারালো অস্ত্র উদ্ধার করেন।পরে এ বিষয়ে যথাযথ ব্যাখ্যা দিতে ব্যর্থ হওয়ায় রাসেল মিয়াকে প্রত্যাহার করে নেওয়া হয়।

ঊর্ধ্বতন কর্মকর্তাদের না জানিয়ে একা অস্ত্র উদ্ধারের নাটক সাজিয়ে কাউকে ফাঁসানোর চেষ্টা করার অভিযোগে রাসেল মিয়াকে প্রত্যাহার করা হয়েছে কি না জানতে চাইলে ওসি বলেন,পরিত্যক্ত অবস্থায় অস্ত্র উদ্ধারের সুস্পষ্ট ব্যাখ্যা দিতে ব্যর্থ হওয়ায় তাকে প্রত্যাহার করা হয়েছে।

উপপরিদর্শক রাসেল মিয়ার বক্তব্য জানতে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার দিক থেকে কোনো সাড়া পাওয়া যায়নি।একইভাবে চেষ্টা করেও ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের মন্তব্য পাওয়া যায়নি।

আরও খবর

Sponsered content