বিনোদন

অপু বিশ্বাস ও শবনম বুবলীর ফেইসবুক পোস্ট সোশাল মিডিয়ায় আলোচনার ঝড় উঠেছে!

  প্রতিনিধি ২৪ মে ২০২৩ , ৩:৫৫:৫২ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।দুজনেই তারা চিত্রনায়িকা,দুজনেই বিয়ে করেছেন শাকিব খানকে,দুজনেই এই চিত্রনায়কের দুই সন্তানের মা।তবে তাদের অমিলই বেশি আলোচনায়।

ত্রিভুজ সম্পর্কের টানাপড়েনের মধ্যে অপু বিশ্বাস ও শবনম বুবলীর সাম্প্রতিক এক ফেইসবুক পোস্ট সোশাল মিডিয়ায় তুলেছে তুমুল আলোচনা।এর মধ্যে অন্য ইঙ্গিতও খুঁজে ফিরছেন কৌতূহলীরা।

‘আত্মবিশ্বাসী নারী ঘৃণা ছড়ায় না’এমন ক্যাপশন দিয়ে মঙ্গলবার নিজের ফেইসবুক পাতায় চারটি স্থিরচিত্র পোস্ট করেন অপু বিশ্বাস।

এক দিন না যেতেই শবনম বুবলীও চারটি স্থিরচিত্র পোস্ট করেন, সঙ্গে লেখেন- “আত্মসম্মান আর ব্যক্তিত্ব মেয়েদের শ্রেষ্ঠ সৌন্দর্য।”

তাদের এই দুই পোস্টের মন্তব্যের ঘরে জমা হচ্ছে কৌতূহলী ভক্তদের হাজার প্রশ্ন-প্রতিক্রিয়া।

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অনেক সিনেমা করা অপু সাত বছর আগে হঠাৎ নিরুদ্দেশ হয়ে গিয়েছিলেন।বছর খানেক পর ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তানকে নিয়ে প্রকাশ্যে এসে জানান,শাকিবের সঙ্গে তার বিয়ের খবর।

তখন বিয়ে না করলে ভালো হত,এখন বলছেন অপু বিশ্বাস।

পরে শাকিবও সেই বিয়ের কথা স্বীকার করেছিলেন। জানিয়েছিলেন,২০০৮ সালে তাদের বিয়ে হয়।তখন গুঞ্জন ছিল, শাকিবের অন্য সম্পর্কের দিকে এগিয়ে যাওয়া দেখে বিয়ে-সন্তানের খবর প্রকাশ করেছিলেন অপু।

শাকিব খান ও অপু বিশ্বাস
এমন নানা আলোচনার মধ্যে ৯ মাসের মাথায় বিচ্ছেদ ঘটে তা অপু-শাকিবের।

তার কয়েক বছর পর বুবলীও হঠাৎ ফেইসবুক পোস্টে এসে খবর দেন,তিনি শাকিবের সন্তানের মা।তাদের বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই,আর ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান আসে পৃথিবীর আলোয়।

এবারও শাকিব অস্বীকার করেননি।তবে এবারও আগের মতোই ঘটনা ঘটল।সম্প্রতি শাকিব জানান,বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। তবে বুবলী বলছেন,তাদের বিচ্ছেদ হয়নি।

শাকিবকে একহাত নিয়ে বুবলী বললেন, ‘এখনও ডিভোর্স হয়নি’এর মধ্যে অপু ও বুবলীর পরস্পরকে উদ্দেশ করে নানা ইঙ্গিতপূর্ণ কথারও সাক্ষী হয়েছে সময়।তারপর এবার ফেইসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট এল।

ভক্তদের নানা প্রশ্নের মধ্যে অপু-বুবলী কেউই এই বিষয়ে স্পষ্ট করে কিছু বলতে রাজি হননি।

অপু বিশ্বাস জানিয়েছেন, মঙ্গলবার সকালে ঢাকার কাছেই পিংক সিটি এলাকায় তিনি কিছু স্থিরচিত্র তুলেছেন,সেখান থেকেই চারটি স্থিরচিত্র ফেইসবুকে শেয়ার করেছেন।

আরও খবর

Sponsered content