অপরাধ-আইন-আদালত

বগুড়ায় ২১ নং ওয়ার্ড ভাটকান্দি ব্রিজে ১ যুবককে কুপিয়ে হত্যা!

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২২ , ৯:৫৫:৪১ প্রিন্ট সংস্করণ

জেলা প্রতিনিধি বগুড়াঃ-আজ সকাল সাড়ে ৮টায় বগুড়া শহরতলী ভাটকান্দি ব্রিজ এলাকায় মানিকের হোটেলের মধ্যে একদল সন্ত্রাসী তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় । নিহত যুবক ভাটকান্দি মধ্যপাড়ার আফজাল হোসেনের পুত্র ঝন্টু মিয়া বলে জানা গেছে। এই ঘটনায় নিহত ঝন্টুর সমর্থকরা হত্যাকারী সন্দেহে ২ যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বগুড়া জেলা সদরের শহরতলী ভাটকান্দি এলাকায় দীর্ঘদিন ধরে এলাকার মাদক এবং বিভিন্ন কর্মকান্ডের আধিপত্য নিয়ে একটি গ্রুপের সঙ্গে ঝন্টু গ্রুপে বিবাদ চলে আসছিল। এই জের ধরে কিছুদিন পূর্বে ঝন্টু ওতার সহযোগিরা দুই যুবককে কুপিয়ে আহত করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে ঝন্টু কে পুলিশ গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়ে দেয়।

সাম্প্রতিক সময়ে জেল থেকে ছাড়া পেয়ে ঝন্টু পুনরায় এলাকায় আধিপত্য ও মাদক ব্যবসায় জড়িয়ে পড়লে এলাকার প্রতিপক্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সাথে বিরোধ চরম আকার ধারণ করে।

তারই জের ধরে, ভাটকান্দি ব্রিজ এলাকায় ঝন্টু তার লোকজন নিয়ে সকালে নাস্তা করছিল এমন সময় প্রতিপক্ষ সন্ত্রাসীরা তার উপর হামলা চালিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে পুলিশ এলাকাবাসীদের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে।

এ ঘটনায় নিহত ঝন্টু সমর্থকরা প্রতিপক্ষ হামলাকারী সন্দেহে ২ যুবককে কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে ।

তবে, এ ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি ।

আরও খবর

Sponsered content