বিনোদন

কেনো অন্য মহিলাদের নিজের স্ত্রীর চেয়ে বেশি সুন্দরী মনে হয় ??

  প্রতিনিধি ২৫ আগস্ট ২০২২ , ৯:৪০:০৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:- একজন বিজ্ঞ মনীষীর কাছে এক লোক এসে অপরাধী কন্ঠে বলতে লাগলো,,,,
মনীষী,,!!

আমার স্ত্রীকে বিয়ে করার আগে সর্বপ্রথম যখন দেখি,, তখন আমার মনে হয়েছিলো আমার স্ত্রীর মতো করে মহান সৃষ্টিকর্তা আর কাউকে সৃষ্টি করেন নি !!

যখন আমার স্ত্রীর কাছে আমি বিয়ের প্রস্তাব পাঠালাম এবং সে প্রস্তাব গ্রহন করলো,,, বিয়ের সব আয়োজন সম্পন্ন হলো,, তখন আমি দেখতে পেলাম,, আমার স্ত্রীর মতো সুন্দরী অনেক মহিলা পৃথিবীতে আছে !!

আর যখন স্ত্রীকে ঘরে তুললাম দেখতে পেলাম অনেক মহিলা আমার স্ত্রীর চেয়ে অতিরিক্ত সুন্দরী,,, বিয়ের যখন কয়েক বছর কেটে গেলো,, আমার মনে হলো প্রতিটি মহিলা,,, আমার স্ত্রীর চেয়ে বেশি সুন্দরী ,,,!!

মনীষী উত্তরে বললেন,, আমি কি তোমাকে এর চেয়ে মারাত্মক একটা বিষয় বলবো,,,,??
লোকটি বললো হ্যাঁ হ্যাঁ বলুন,,,,
মনীষী বলতে লাগলেন,,, তুমি যদি পৃথিবীর সব মহিলাকে বিয়ে করে ফেলো,,, তখন পৃথিবীর সব মহিলার চেয়ে পথের নেড়িকুত্তা গুলোকে তোমার বেশি সুন্দরী মনে হবে,,, !!

লোকটি অধীর আগ্রহে জানতে চাইলো,,, কিন্তু মনীষী কেনো এমনটা মনে হবে,,,?? সমস্যাটা কোথায় হচ্ছে ??

মনীষী ব্যাখ্যা করে বলতে লাগলেন,,,, শোনো,,, সমস্যাটা তোমার স্ত্রীর মধ্যে নয়,,, সমস্যাটা হলো মানুষের অন্তর যখন নষ্ট হয়ে যায়,,, এবং চোখ গুলো যখন লালসায় ভরে যায় সৃষ্টিকর্তার,, ডর ভয় লাজ শরম ও যখন মানুষের চলে যায়,,, তখন তার চোখ গুলো কবরের মাটি ছাড়া আর কিছুতেই ভরে না,,,,!!
আর তোমার সমস্যাটা হচ্ছে,, তুমি পাপ এবং অপবিত্র বস্তুর দিকে দৃষ্টিপাত করা থেকে বিরত থাকো,,, সৃষ্টিকর্তা কে ভয় করতে থাকো,,, দেখবে সমস্যার সমাধান হয়ে গেছে !!

আরও খবর

Sponsered content