রাজনীতি

হিরো আলম কোটি টাকার সম্পত্তির মালিক

  প্রতিনিধি ১০ জানুয়ারি ২০২৩ , ১২:২৯:৫২ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।কয়েক বছর আগেও সম্পত্তি বলতে কিছুই ছিল না হিরো আলমের।এখন সেই আশরাফুল হোসেন ওরফে হিরো আলম কোটি টাকার সম্পত্তির মালিক।

হিরো আলমকে নিয়ে নানা সময়েই অনেক বিতর্ক হয়েছে। কিন্তু তাতে তাঁর জনপ্রিয়তা কমেনি।হিরো নিজেই জানিয়েছেন তাঁর সম্পত্তির পরিমাণ।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনের জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন তিনি। যদিও দুটি আসনেই তাঁর মনোনয়ন বাতিল হয়েছে। মনোনয়নপত্র জমা দেওয়ার সঙ্গেই হলফনানা জমা দিয়েছিলেন হিরো আলম।তাতেই তিনি তাঁর সম্পত্তির পরিমাণ উল্লেখ করেছেন।

২০১৮ সালের নির্বাচনেও নির্দল প্রার্থী হয়ে লড়াই করেছিলেন তিনি।তখন তিনি জানিয়েছিলেন,ব্যাঙ্কে তাঁর নামে ছিল মাত্র ১ হাজার টাকা।ছিল ২১ শতাংশ কৃষিজমি,৮৭ হাজার টাকা মূল্যের একটি পুরাতন মোটরসাইকেল,আড়াই লাখ টাকার আসবাবপত্র।কিছু ইলেকট্রনিকস জিনিস এবং স্ত্রীর এক ভরি সোনার গয়নাও ছিল।সেই সময়ে তিনি জানিয়েছিলেন,কৃষি থেকে তাঁর বছরে আয় হয় ৬ হাজার টাকা।অভিনয় করে তিনি আয় করেন ২ লাখ ৫২ হাজার টাকা।তখন নিজের বাড়ি এবং গাড়িও ছিল না হিরো আলমের।

সেই হিরো আলমই এখন কোটিপতি।এখন তিনি চড়ছেন কয়েক লাখ টাকার দামের গাড়িতে ৯ শতক জায়গা কিনে নিজের বাড়ি বানিয়েছেন তিনি।এখন তাঁর ব্যাঙ্কে জমা আছে ৩০ হাজার টাকা।কিনেছেন কৃষিজমিও।কৃষিজমির পরিমাণ বেড়ে হয়েছে ৫০ শতাংশ।তাঁর স্ত্রীর ১০ ভরি সোনার অলঙ্কার আছে।সেই সঙ্গেই আছে ৫৫ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র বা ফিক্সড ডিপোজিট।হিরো জানিয়েছেন তিনি স্বশিক্ষিত এবং তাঁর পেশা ব্যবসা।কিন্তু কীভাবে এত টাকা হয়েছে হিরো আলমের। তিনি বলেন,আমার কোনও কালোটাকা নেই।আমি স্টেজ শো করি,চলচ্চিত্র প্রযোজনা এবং অভিনয় করি। মিউজিক ভিডিয়ো তৈরি করি।আমার নিজের ইউটিউব চ্যানেল আছে।ইউটিউব থেকেও আমার আয় হয়।আমার সব আয় সৎভাবে উপার্জিত।কোনো অসৎ রোজগারের অর্থ আমার নেই।”

বগুড়ার এরুলিয়া গ্রামে একসময় সিডি বিক্রি করতেন আশরাফুল।তিনি কেবল ব্যবসাও শুরু করেন।সেই সুবাদে কিছু মিউজিক ভিডিয়ো তৈরি করেন তিনি।পরে সেগুলি জনপ্রিয় হয় এছাড়াও ‘মার ছক্কা’ ও ‘সাহসী হিরো’ ছাড়াও বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তিনি। ‘টেকনিক্যাল কারণে’ দুটি আসনেই তাঁর মনোনয়ন বাতিল করা হয়েছে।হিরোর দাবি,চক্রান্ত করেই তাঁর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। এর বিরুদ্ধে আইনজীবীর মাধ্যমে নির্বাচনে কমিশনের (ইসি) কাছে অভিযোগ জানাতে চলেছেন তিনি।তিনি জানিয়েছেন, সেখানে ‘ন্যায় বিচার’ না পেলে আইনি লড়াই শুরু করবেন তিনি।

আরও খবর

Sponsered content