অপরাধ-আইন-আদালত

হিজলা থানা পুলিশ ৯৯৯ কল পেয়ে বস্তাভর্তি মিজানকে উদ্ধার করে

  প্রতিনিধি ১ সেপ্টেম্বর ২০২২ , ৬:১৬:১৪ প্রিন্ট সংস্করণ

হিজলা প্রতিনিধি।।হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড লেমুয়া গ্রামে জমি জমা নিয়ে কেন্দ্র করে গত ৩০ আগস্ট মঙ্গলবার রাতে আপন ভাইকে বস্তা ভরে রাখার অভিযোগ উঠেছে বড় ভাই ও তার দুই সন্তানের উপর। এক খন্ড জমিকে কেন্দ্র করে আপন ভাইকে ভাই বস্তা ভরে রাখে। ৯৯৯ কল করলে হিজলা থানা পুলিশ গিয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন মিজানকে।

গুয়াবাড়িয়া ইউনিয়নের মৃত খালেক মেলকারের ছেলে মিজান মেলকার ও মালেক মেলকার।

মিজান মেলকার জানান, আমি যখন এশার নামাজের পরে বাসায় আসি তখন রাত অনুমানিক ১০ টা, নাইম ও শাকিল দুইজন আমাকে ডেকে বলে বাবায় কথা শুনতে বলছে এ কথা বলে আমাকে বাসা থেকে নিয়ে যায়। আমি মোবাইল আনার কথা বললে মোবাইল আনতে বারন করে।, কিছু দুর গেলে আমাকে অন্ধকারের ভিতরে মাথায় আঘাত করলে আমি অজ্ঞান হয়ে যাই। তারপরে কি ঘটছে আমি জানিনা।

দীর্ঘ সময় পযর্ন্ত মিজান মেলকার বাসায় না আসলে মিজানের ঘর থেকে ৯৯৯ কল করে হিজলা থানা পুলিশকে অবহিত করলে রাতের আধরে পুলিশ খোজা খুজির পরে বাড়ির একটু দুর থেকে বস্তাভর্তি অজ্ঞান অবস্থায় মিজান মেলকারকে উদ্ধার করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মালেক মেলকার পিতার কাছ থেকে জমি লিখে নিয়ে যায়। বাকি সম্পত্তি হাল জরিপের সময় সম্পূর্ন নিজের নামে খতিয়ান খুলে ছোট ভাইকে বঞ্চিত করে মালেক। এমন তথ্য এলাকার সালিশ গনের।

হিজলা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আঃ রহমান জানান, উক্ত ঘটনার কোন অভিযোগ না পাওয়ায় আইনি ব্যবস্থা নেয়া হয়নি।

আরও খবর

Sponsered content