অপরাধ-আইন-আদালত

ধুনটে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় একজন গ্রেফতার

  প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২২ , ৪:৩১:১৭ প্রিন্ট সংস্করণ

ধুনট(বগুড়া)প্রতিনিধি।।বগুড়ার ধুনটে সপ্তম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি ঘটিয়ে ওই দৃশ্য বন্ধুকে দিয়ে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় মুন্না ইসলাম (১৬) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত মুন্না ইসলাম (১৬) উপজেলার মথুরাপুর ইউনিয়নের কাশিয়াহাটা গ্রামের ভ্যানচালক আলমগীর হোসেনের ছেলে।

সোমবার (২১শে নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১২ বগুড়া কোম্পানির সদস্যরা। এ ঘটনায় ছাত্রীর বাবা ধুনট থানায় মামলা করেছেন।

র‌্যাব-১২ বগুড়া কোম্পানি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ৮ই নভেম্বর ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের এমপিএসটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন ও শ্লীলতাহানি করে কাশিয়াহাটা গ্রামের ভ্যানচালক আলমগীর হোসেনের ছেলে মুন্না।এ সময় মুন্না তার আরেক বন্ধুকে দিয়ে সেই দৃশ্য মোবাইল ফোনে ওই ভিডিও ধারণ করে। তারপর ভিডিওটি ফেসবুকে ভাইরাল করা হয়।

ঘটনাটি জানাজানি হলে গ্রামবাসীর মাঝে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। পরে লোকের মুখে জানার পর ওই ভুক্তভোগী ছাত্রীর বাবা ১৫ই নভেম্বর মুন্নার নামে ধুনট থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুজ্জান জানান,
র‌্যাব-১২ বগুড়া মুন্নাকে গ্রেপ্তারের পর বুধবার রাতে ধুনট থানায় হস্তান্তর করেছেন, আজই তাকে বগুড়ার আদালতে সোপর্দ করা হবে।

আরও খবর

Sponsered content