অপরাধ-আইন-আদালত

হবিগঞ্জে ৯ বছরের শিশু তিশা খুন- ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি

  প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২৩ , ২:২৫:৪২ প্রিন্ট সংস্করণ

হবিগঞ্জ জেলা প্রতিনিধি।।হবিগঞ্জে আরবি পড়তে যাওয়ার পথে ৯ বছরের শিশু “তিশা” আক্তার খুন হয়েছে।হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেন হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলি।

গত মঙ্গলবার(১০ জানুয়ারি ২০২৩)সকালে শহরতলীর ছোট বহুলা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত তিশা আক্তার ওই গ্রামের আব্দুস শহীদের কন্যা।খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

আত্মীয় স্বজনরা জানান,সকালে মক্তবে আরবি পড়তে যাওয়ার পথে মাঠে তিশা সুর-চিৎকার শুনতে পেয়ে আব্দুস শহীদসহ স্বজনরা এগিয়ে গেলে তিশাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান।দ্রুুত তিশা কে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি গোলাম মর্তুজা জানান,পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।জানা যায় ওই শিশুর বাবার সাথে স্হানীয়দের মামলা মোকদ্দমা চলছে।এদিকে শিশুটির মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

উক্ত ঘটনার সংবাদ পাওয়ার পর মূল রহস্য দ্রুত সয়য়ের মধ্যে উদঘাটন আসামি গ্রেফতার ও মামলার যথার্থ তদন্তের লক্ষ্যে অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার এসএম মুরাদ আলি (১০ জানুয়ারি ২০২৩) মঙ্গলবার সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন।এ সময় তিনি এলাকার লোকজন ও ভিকটিমের আত্নীয় স্বজনদের সাথে কথা বলেন।তিনি উক্ত ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত পুর্বক দ্রুত সয়য়ের জড়িতের গ্রেফতারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

এই সময় উপস্থিত ছিলেন মোঃ খলিলুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল )হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা,হবিগঞ্জ জেলা গোয়েন্দা শাখার এস আই সোহেল রানা,এস আই মজিবুর রহমান হবিগঞ্জ সদর থানা ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।

আরও খবর

Sponsered content