সারাদেশের খবর

হঠাৎ অসুস্থ হয়ে জ্ঞান হারালেন-জাকের পার্টির চেয়ারম্যান,মোস্তফা আমীর ফয়সাল

  প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২৩ , ৪:০৭:৪৪ প্রিন্ট সংস্করণ

ফরিদপুর প্রতিনিধি।।ফরিদপুরে জাকের পার্টির সম্মেলনের মঞ্চে বক্তব্য দেয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে জ্ঞান হারালেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল।তাৎক্ষণিকভাবে তাকে মঞ্চ থেকে নামিয়ে পাশের বাইশরশি স্পিনিং মিলের বিশ্রাম কক্ষে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা বারোটা পঞ্চাশ মিনিটের দিকে সদরপুরের আটরশি বাইশ রশি স্পিনিং মিলের মাঠে স্থাপিত সম্মেলন মঞ্চে এ ঘটনা ঘটে।এ ঘটনার পর উপস্থিত কর্মী-সমর্থকরা এসময় কান্নায় ভেঙ্গে পড়েন।

সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী বর্তমানে মোস্তফা আমির ফয়সালকে ২২ শফি স্পিনিং মিলের বিশ্রাম কক্ষে নিয়ে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

জাকের পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি শামীম হায়দার জানান,একজন চিকিৎসক মোস্তফা ফয়সালের শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করছেন।অবস্থা বিবেচনা করে তাকে প্রয়োজন হলে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হবে।

সংশ্লিষ্টরা জানান,জাকের পার্টির ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সদরপুরের ২২ রশি স্পিনিং মিলের মাঠে কর্মী সম্মেলনের আয়োজন করা হয়।এতে প্রধান ও একমাত্র বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সাল।

আজ বেলা বারোটার দিকে তিনি স্পিনিং মিল থেকে একটি গাড়িযোগে পাশের মাঠের মঞ্চে আগমন করার পর জাতীয় সংগীত ও ধর্মীয় নাত পরিবেশন এর মাধ্যমে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। ্দুপুর ১২টা ১৮ মিনিটের দিকে আমির হোসেন বক্তব্য শুরু করেন।

প্রায় আধঘণ্টা বক্তৃতা দেয়ার পর মোস্তফা আমির ফয়সাল বক্তব্য দেওয়ার মাঝেই অসুস্থ হয়ে পড়েন।এ সময় আশেপাশের নেতাকর্মীরা তাকে ধরে পাশের সোফা এনে বসিয়ে বাতাস করতে থাকেন।তবে দু’এক মিনিটের ভিতরে তার অবস্থার আরও অবনতি হলে তিনি জ্ঞান হারান।

আরও খবর

Sponsered content