সারাদেশ

সিদ্দিকবাজারে বিস্ফোরণে আরও একজনের মৃত্যু

  প্রতিনিধি ১১ মার্চ ২০২৩ , ২:৪৭:১৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।রাজধানীর সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় মৃধা আজম নামে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়েছে।এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২৩ জনে দাঁড়াল।

শনিবার (১১ মার্চ) সকাল ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান,আজমকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। শ্বাসনালীসহ তার শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়েছে।

মৃত আজমের বাবা রঙমিস্ত্রী মো. শাহজাহান মৃধা জানান, তাদের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার গোশিংগা গ্রামে। বর্তমানে মগবাজার নয়াটোলায় একটি বাসায় ভাড়া থাকেন। সিদ্দিকবাজারের ভবনটির গ্রাউন্ডফ্লোরে বাংলাদেশ স্যানেটারি নামে দোকানটিতে দুই বছর ধরে কাজ করতেন আজম।

তিনি জানান,ঘটনার পরপর টেলিভিশনের খবর দেখে বার্ন ইনস্টিটিউটে যান তারা।সেখানেই আজমকে দেখতে পান।

দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে সবার বড় ছিল আজম।এক মেয়ের জনক আজম।তার স্ত্রী রিনা আক্তার মিমি দুই মাসের অন্তঃসত্ত্বা।

এর আগে সবশেষ বৃহস্পতিবার (৯ মার্চ) রাত ৮টায় বার্ন ইনস্টিটিউটের আইসিইউতে মারা যান ইয়াসিন আরাফাত নামে চিকিৎসারত একজন।বুধবার দিবাগত রাতে মারা যান চিকিৎসারত মুসা হায়দার।

বর্তমানে হাসপাতালটির আইসিইউতে দুজনসহ মোট ভর্তি রয়েছেন ৭ জন।

গত মঙ্গলবার (৭ মার্চ) বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে গুলিস্তানের সিদ্দিকবাজারে ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে।খবর পেয়ে প্রথমে ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস। পরে সেখানে সেনাবাহিনী,র‌্যাব,পুলিশ,সিটিটিসি,বোম্ব ডিসপোজাল ইউনিট ও ডগ স্কোয়াড মোতায়েন করা হয়।এ ঘটনায় সরকারি হিসাবে এখন পর্যন্ত মৃতের সংখ্যা ২৩ জন।

আরও খবর

Sponsered content