ব্যবসা ও বাণিজ্য সংবাদ

রিয়েলমি গোল্ডেন ফেস্টিভ্যাল সেলে মাত্র ৫,৭৪৯ টাকায় কেনা যাবে

  প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২২ , ১২:১৮:৫৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।স্মার্টফোন ব্র্যান্ড Realme তাদের গ্রাহকদের জন্য ক্রিসমাস উপলক্ষ্যে নতুন সেল নিয়ে হাজির হয়েছে। গত ২০ ডিসেম্বর থেকে শুরু হয়েছে Realme Golden Festival Sale। এই সেলে রিয়েলমির স্মার্টফোন ও অন্যান্য ডিভাইসে দারুণ ছাড় দেওয়া হচ্ছে। কোম্পানির ওয়েবসাইট ছাড়াও অ্যামাজন ইন্ডিয়া এবং ফ্লিপকার্ট থেকে এই সেলের ফায়দা ওঠানো যাবে। এক্ষেত্রে, Realme C30, Realme 9 সিরিজ ৪৫০০ টাকা পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে। আসুন Realme Golden Festival সেলের সেরা কয়েকটি অফার দেখে নেওয়া যাক।

Realme C30 এর উপর অফার

এই ফোনটি রিয়েলমি গোল্ডেন ফেস্টিভ্যাল সেলে মাত্র ৫,৭৪৯ টাকায় কেনা যাবে। এতে ৬.৫ ইঞ্চির ফুলএইচডি ডিসপ্লে সহ ইউনিসক টি৬১২ প্রসেসর দেওয়া হয়েছে। আবার রিয়েলমি সি৩০ ৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ এসেছে। এছাড়া ফোনটিতে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩২ জিবি স্টোরেজ।

Realme 9 সিরিজের উপর অফার

সেল চলাকালীন রিয়েলমি ৯-এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার রিয়েলমি ৯ ৫জি এসই কেনা যাবে ১৭,৯৯৯ টাকায়। এতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ উপস্থিত।

জানিয়ে রাখি, Realme 9 5G SE অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক Realme UI 2.0 কাস্টম স্কিন সহ এসেছিল। এতে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে এবং স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। সেলফির জন্য এই ফোনে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Realme Golden Festival সেলে এই ডিভাইসগুলি বিক্রি হচ্ছে বাম্পার ছাড়ে

সেল চলাকালীন Realme Pad Mini ৮,৯৯৯ টাকায় এবং Realme Pad Slim ১১,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার Realme Book Slim Core i5-এ ১২,০০০ টাকা পর্যন্ত এবং Core i3 ভ্যারিয়েন্টে ৯,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। যারপর Realme Book Slim Core i3 কেনা যাবে ৩৭,৯৯৯ টাকায়। আর i5 ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৪৭,৯৯৯ টাকায়।

আরও খবর

Sponsered content