অপরাধ-আইন-আদালত

রাজাপুরে মামলা তুলে নেয়ার জন্য হুমকি, থানায় অভিযোগ

  প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২২ , ৯:৫৮:৫৯ প্রিন্ট সংস্করণ

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধি।।ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় প্রতিক্ষের হামলায় ৬০ নং দক্ষিণ পালট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী মোঃ বাদশা মিয়া (৩৬) শুরুতর আহত হয়।

বুধবার (১২ অক্টোবর) উপজেলার বড়ইয়া ইউনিয়নের বড়ইয়া বাজারের পূর্ব-পশ্চিম সরকারি ব্রীজের উপরে এই হামলার ঘটনা ঘটে।

এঘটনায় রাজাপুর থানায় আহত মোঃ বাদশা মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ৬ তারিখ ১৪ অক্টোবর। হামলাকারীরা বিজ্ঞ আদালতে আত্মসর্ম্পন করে জামিনে বাড়ীতে এসে মামলা তুলে নেওয়ার জন্য বাদশাকে সহ তার পরিবারের সকল সদস্যদের কে বিভিন্ন রকম ভয়ভীতি সহ প্রান নাশের হুমকি প্রদান করেন।

হুমকির ঘটনায় রাজাপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগটি সাধারন ডায়েরি হিসেবে গ্রহণ করেন রাজাপুর থানা। সাধারন ডায়েরি নং ৯৭৫ তারিখ ২০ অক্টোবর।

অভিযোগ সুত্রে জানা যায়, বাদশা মিয়ার কর্মরত বিদ্যালয়ের ৫ম শ্রেনীতে পড়াখেলা করে তার ছেলে রিফাত। প্রতিপক্ষদের সাথে মামলা মোকাদ্দমা নিয়ে বিরোধ চলছে। হামলাকারীরা মামলা তুলে নেওয়ার জন্য বাদশাকে সহ তার পরিবারের সকল সদস্যদের কে বিভিন্ন রকম ভয়ভীতি সহ প্রান নাশের হুমকি প্রদান করছে।

চলতি বছরে ২০ অক্টোবর বেলা অনুমানিক ১১ টা ২০ মিনিটের সময় প্রতিপক্ষ মোঃ হাসান খলিফা, মোঃ ইমরান ও মোঃ মিজানুর রহমান স্কুলের সামনে গিয়ে বাদশা মিয়ার ছেলে মোঃ রিফাত হাওলাদার স্কুলে থাকাকালীন সময়ে স্কুলের সামনে রাস্তায় বের হইলে হামলাকারীরা রিফাতকে হুমকি প্রদান করে বলে তোর চোখে আঙ্গুল দিয়ে চোখ উঠাইয়া দিবো, তুই বাড়ীতে গিয়ে তোর বাবাকে এবং চাচা ও মাকে বলবি আমাদের নামে দেওয়া মামলা উঠাইয়া নেওয়ার জন্য। মামলা উঠাইয়া না নিলে তোকে এবং তোর পরিবারের লোকজনদের কে খুন করবো বলে হুমকি প্রদান করেন।

স্থানীয়রা এই হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

আরও খবর

Sponsered content