অপরাধ-আইন-আদালত

যাত্রাবাড়ীতে ২৬১৭ কেজি জাটকা ইলিশ জব্দ -জরিমানা ১৮লাখ টাকা

  প্রতিনিধি ১১ এপ্রিল ২০২৩ , ৫:৩৮:৪৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান পরিচালনা করে ২৬১৭ কেজি জাটকা ইলিশ জব্দ করেছে র‌্যাব। এসময় র‌্যাব পরিচালিত ভ্রাম্যমাণ আদালত সাত প্রতিষ্ঠানকে ১৮ লাখ ৪৫ হাজার টাকা জরিমানা করেন।মঙ্গলবার র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,মঙ্গলবার র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।

এসময় জেলা মৎস্য অধিদপ্তরের সহকারী প্রকল্প কর্মকর্তার উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় জাটকা ইলিশ সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে সাতটি মৎস্য আড়তকে সর্বমোট ১৮ লাখ ৪৫ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

যার মধ্যে রাসেল মৎস্য আড়তকে আট লাখ ১০ হাজার টাকা,মাইদুল এন্টারপ্রাইজ মৎস্য আড়তকে দুই লাখ পাঁচ হাজার,রহমান মৎস্য আড়তকে দুই লাখ পাঁচ হাজার,আল্লাহ ভরসা মাছের আড়তকে দুই লাখ পাঁচ হাজার,শিব শংকরী মাছের আড়তকে চার লাখ ১০ হাজার,তাহমিনা মৎস্য আড়তকে পাঁচ হাজার ও জগন্নাথ মৎস্য আড়তকে পাঁচ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত আনুমানিক দশ লাখ ৪৬ হাজার ৮০০ টাকা মূল্যের ২৬১৭ কেজি জাটকা ইলিশ জব্দ করে বিভিন্ন মাদ্রাসা,এতিম খানা ও অসহায় দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

আরও খবর

Sponsered content