সারাদেশের খবর

মেয়ের গলাকাটা লাশ উদ্ধারের ৩৬ ঘণ্টা পর নিখোঁজ মায়ের অর্ধগলিত লাশ উদ্ধার

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২২ , ১০:৩৩:৩৫ প্রিন্ট সংস্করণ

জামালপুর প্রতিনিধি।।জামালপুরে বাঁশঝাড় থেকে মেয়ের গলাকাটা লাশ উদ্ধারের ৩৬ ঘণ্টা পর নিখোঁজ মায়ের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের জামিরা বড়ইতাড় এলাকার একটি খাল থেকে জোসনা বেগম নামের ওই নারীর লাশ উদ্ধার করা হয়। সন্ধ্যায় খালে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ নেওয়াজ জানান, রোববার সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের কুমারিয়া এলাকার একটি বাঁশঝাড় থেকে কাজলি আক্তার ময়নার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহতের মা জোসনা বেগম নিখোঁজ ছিলেন। সোমবার সন্ধ্যায় বাঁশচড়া ইউনিয়নের জামিরা বড়ইতাড় এলাকার একটি খাল থেকে কাজলির মা জোসনা বেগমের লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় শামীম হাসান ও মামুন মিয়া নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় কাজলি আক্তার ময়না ও তার মা জোসনা বেগম রানাগাছা ইউনিয়নের বাদামবাড়ী গ্রামের নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী বাঁশচড়া ইউনিয়নের জামিরা এলাকার মেহেদী হাসান নিপুনের বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। পরের দিন সকালে মেয়ের লাশ পাওয়া গেলেও মা জোসনা বেগম নিখোঁজ ছিলেন।

আরও খবর

Sponsered content