অপরাধ-আইন-আদালত

মেহেন্দিগঞ্জে কিশোর গ্যাংরা দেউলিয়া-অস্ত্রের মহরায় সাংবাদিককে হত্যার হুমকি!!!

  প্রতিনিধি ২৭ জুলাই ২০২২ , ৩:৩৪:৫০ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার সদ্য ঘোষিত কৃষক লীগের সহ-সভাপতি ও শ্রীপুর ইউনিয়নের বিএনপির সভাপতি কাজী সাখাওয়াত হোসেন রুবেলের সহযোগী বাহেরচর গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে কিশোর গ্যাং লিডার মোঃ তাহের মোল্লার নেতৃত্বে শ্রীপুর কিশোর গ্যাংয়ের ১০/১২জন সন্ত্রাসী পাইপগান,পিস্তল,বন্দুক হকষ্টিক,রামদা-ছেনা প্রভৃতি জীবন নাশক অস্ত্রাদি নিয়ে মহরা দিয়ে আওয়ামী লীগের দলীয় প্রোগ্রামে যেতে বাঁধা দিয়ে বাহেরচর গ্রামের মেম্বার আঃ সালাম হাওলাদারকে আটকিয়ে রেখেছে।এসময়ে যুগান্তরবার্তা ও ডিজিটাল বিডিনিউজ টুয়েন্টিফোর ডটনেট পত্রিকার প্রকাশক-সম্পাদক জৈষ্ঠ্য সাংবাদিক এম মাজাহারুল ইসলাম আনন্দ বাজার থেকে বাড়িতে ফেরার পথে বাহেরচর কাঠেরপুল এলাকায় পথরোধ করে তাঁকেও হত্যার হুমকি দেন।

সন্ত্রাসীরা হুমকি দিয়ে আরও বলেছেন কাঠেরপুল এলাকায় দ্বিতীয়বার আপনাকে পেলে খুন করে লাশ গুম করা হবে।আজ থেকে আপনি এ পথে হাঁটতে পারবেন না। চেয়ারম্যান হারুন মোল্লার বাড়ির পথে হাঁটবেন।আজ বুধবার(২৭ জুলাই ২০২২) বেলা নয়টায় কাঠেরপুল এলাকায় ঘটনাটি ঘটেছে।

এঘটনার সত্যতা স্বীকার করে, বাহেরচর গ্রামের মেম্বার আঃ সালাম হাওলাদার সাংবাদিকদের জানান,আমাকেও মিটিংয়ে যেতে দেয়নি,আটকিয়ে রেখেছে।

বিষয়টি তাৎক্ষণিকভাবে শ্রীপুর ইউনিয়নের বিএনপির সভাপতি ও মেহেন্দিগঞ্জ উপজেলা কৃষক লীগের সদ্য ঘোষিত কমিটির সহসভাপতি কাজী সাখাওয়াত হোসেন রুবেলকে অবগত করা হলে,সে জানান আমি দেখেছি!!!

বরিশাল-৪(মেহেন্দিগঞ্জ-হিজলা) আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য মেজবাউদ্দিন ফরহাদের চাচাতো ভাই ও শ্রীপুর ইউনিয়নের বিএনপির সভাপতি কাজী সাখাওয়াত হোসেন রুবেল বাহিনীর সন্ত্রাসী কর্তৃক হত্যার হুমকি প্রসঙ্গে—-ক্ষুদেবার্তা ভাই। আমি কারও পক্ষে বা বিপক্ষে নয়।আমি সাংবাদিকতা করি,সমাজের সকল অসংগতি দূরীকরণ ও সমাজের সকল অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূল করাই আমাদের দায়িত্ব ও কর্তব্য। আপনিতো ২৩ জুন ২০১১ সাল থেকে আমার বিরুদ্ধেও অনেক কিছু করেছেন।আমি আপনার যতোটা সম্ভব উপকার করছি।এবারও আপনি জেলে থাকাকালীন আপনার পক্ষে নিউজ করায় হারুন মোল্লার ছেলে বলেছে তোকে কি কাজীরা টাকা দিয়েছে!!!!
আমাকে আপনার অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনীরা হত্যার হুমকি দিয়েছে,কাঠেরপোল যেতে না বলছে,আমি বাংলাদেশের প্রতিটি ক্ষেত্রের অসংগতি দূরীকরণ ও অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূল করতে বাংলাদেশের যেকোনো জায়গায় যাবো।মৃৃত্যু আসিলেও আমার পেশাগত দায়িত্ব সঠিকভাবে পালন করবো।ইনশাল্লাহ।

এব্যাপারে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ শফিকুল ইসলাম সাংবাদিকদের জানান,লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিস্তারিত আসছে——– পত্রিকায়

আরও খবর

Sponsered content