অপরাধ-আইন-আদালত

নলছিটিতে সন্ত্রাসী হামলায় আহত রুবেল গাজী ২১দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২৩ , ১২:১৭:৫৪ প্রিন্ট সংস্করণ

নলছিটি (ঝালকাঠী)প্রতিনিধি।।ঝালকাঠির নলছিটিতে সন্ত্রাসী হামলায় আহত হওয়ার ২১ দিন পর রুবেল গাজী (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (৪ অক্টোবর ) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।এর আগে গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় দপদপিয়া ইউনিয়নের কয়া এলাকায় তাকে পারিবারিক কলহের জেরে কুপিয়ে আহত করা হয়।

বিষয়টি নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান নিশ্চিত করেছেন।নিহত রুবেল গাজী দপদপিয়া ইউনিয়নের কয়া এলাকার জসীম গাজীর ছেলে।এ ঘটনায় গত ২০ সেপ্টেম্বর ১৮ জনকে আসামি করে নলছিটি থানায় মামলা করেছিলেন নিহতের পিতা জসীম গাজী।

ঘটনার পর থেকে অভিযুক্ত আসামিরা পলাতক রয়েছেন,পুলিশ সূত্রে জানা গেছে,গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় কয়া এলাকায় মামলার আসামিরা রুবেল গাজীকে পারিবারিক কলহের জেরে অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেন।আহত অবস্থায় তাকে প্রথমে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ নিলে উন্নত চিকিৎসার জন্য পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

সেখানে চিকিৎসা নেওয়ার পর বুধবার সকালে তার মৃত্যু হয়। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান সাংবাদিকদের জানিয়েছেন,এ ঘটনায় বেশ কিছু আসামিদের গ্রেফতার করা হয়েছে তারা জামিনে রয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content