বিনোদন

মেয়েদের শুইয়ে তাদের ‘যৌনাঙ্গ স্পর্শ ‘করছিল

  প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২২ , ৬:৩০:৪৭ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক।।নাম প্যারিস হিল্টন। পেশায় তিনি একজন মডেল ও ব্যবসায়ী। দীর্ঘদিন ধরেই এই পেশায় নিযুক্ত রয়েছেন তিনি। তবে আপনি কি জানেন- শৈশবে গুণী এই মডেলের সঙ্গে এমন একটি ঘটনা ঘটেছিল- যে কথা মনে পড়লে এখনো গা শিউরে উঠে তার ! না জানলেও এবার নিজেই এ কথা প্রকাশ করেন প্যারিস হিল্টন।

বোর্ডিং স্কুলে পড়াকালীন যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেন তিনি।

১৯৯০ সাল তখন তার বয়স ছিল ১৭ বছর। বিশেষ কিশোর-কিশোরীদের জন্য উটা বোর্ডিং স্কুলে প্রায় ১১ মাস কাটিয়েছে প্যারিস।

১৯৯০ সাল। তখন তার বয়স ১৭ বছর। বিশেষ কিশোর-কিশোরীদের জন্য উটা বোর্ডিং স্কুলে প্রায় ১১ মাস কাটিয়েছিলেন প্যারিস। প্যারিস বলেন, বোর্ডিং স্কুলের কর্মীরা সব মেয়েকে একটি কক্ষে নিয়ে যাবেন পরীক্ষা করার জন্য যে কোনো শিশু ঘাড় ও গলার সমস্যায় ভুগছে কিনা।

সে বলেন, রাত তিনটা বা চারটা বাজে।শারীরিক পরীক্ষা হবে বলে সেখানে থাকা অন্যান্য মেয়েদের সঙ্গে কর্মীরা আমাকে আলাদা রুমে যেতে বলে।ঘরের ভিতরের মানুষদের কাউকেই ডাক্তারের বলে মনে হচ্ছিলো না।

প্যারিস ‘আরও বলেন ঘরের ভিতর মাত্র কয়েকজন কর্মী ছিলেন।তারা মেয়েদের শুইয়ে তাদের ‘যৌনাঙ্গ স্পর্শ ‘করছিল।তখন আমার সাথে কি হচ্ছে বুঝতে পারছিলাম না। যাইহোক, আমি খুব ভয় পেয়েছিলাম।

তিনি বলেন, বড় হওয়ার পর যখন আমি আমার অতীতের দিকে তাকাই, তখন বুঝতে পারি আমার শৈশব কেড়ে নেওয়া হয়েছে, আমাকে যৌন নির্যাতন করা হয়েছে।

শৈশবের ওই ঘটনার স্মৃতি অনেকদিন বয়ে বেরিয়েছে তিনি। যখনই তার সঙ্গে ঘটে যাওয়া ওই ন্যাক্কারজনক ঘটনার কথা পড়তো, তখনই কান্নায় ভেঙে পড়তেন তিনি।

আরও খবর

Sponsered content