বিনোদন

পরীমণি যেন আকাশের সাদা পরী

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২৩ , ৪:২০:৫৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ঢালিউড অভিনেত্রী পরীমণি সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময়ই বেশ সরব থাকেন।তারই ধারাবাহিকতায় সম্প্রতি নিজের একটি লাস্যময়ী ছবি পোস্ট করে ভক্তদের মনে ঝড় তুলেছেন তিনি।

শনিবার (২ সেপ্টেম্বর) নিজের ফেসবুকে পোস্ট করা ওই ছবিতে দেখা যায়,পরীর পরনে রয়েছে সাদা রঙের একটি অরগাঞ্জা শাড়ি।সঙ্গে পরেছেন ম্যাচিং ব্লাউজ,কানে সাদা ঝুল দুল,কপালে ছোট্ট লাল টিপ আর হালকা মেকাপে যেন লাস্যময়ী রূপে এক সাদা পরী ধরা দিয়েছেন ক্যামেরায়।আর সাদা শাড়িতে নায়িকার চেহারায় যেন দ্যুতি ছড়াচ্ছে।

ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই পরীমণির মন্তব্যের ঘর ভরে গেছে প্রশংসায়।একজন লিখেছেন,সো প্রিটি।আরেকজন লেখেন,সো বিউটিফুল।পরীর এক ভক্ত লিখেছেন,ওএমজি, সাদা পরী।

শুধু ভক্তরাই নয়,কমেন্ট করেছেন অনেক তারকাও।ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশি লেখেন, পরী।সঙ্গে জুড়ে দিয়েছেন দুটি লাভ ইমোজিও।

আগামী ৭ সেপ্টেম্বর বঙ্গ-তে মুক্তি পাবে পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’।ওয়েব ফিল্মটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম।তাকে ঘিরেই যত রহস্য।এতে উঠতি নায়িকা টিনার চরিত্রে আছেন পরীমণি। যিনি তার সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ হন।তাদের অন্তরঙ্গ দৃশ্যও উঠে এসেছে সম্প্রতি প্রকাশ হওয়া ওয়েব ফিল্মটির ট্রেলারে।

আরও খবর

Sponsered content