বিনোদন

মুক্তির আগেই কোটি কোটি টাকা পকেটে ভরে ফেলেছেন-প্রযোজক

  প্রতিনিধি ৩ জুন ২০২৩ , ৫:২৫:০৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।আদিপুরুষ’ ছবিতে অভিনয় করেছেন কৃতি শ্যাননইনস্টাগ্রাম এখনই লাভের মুখ দেখতে চলেছে ‘আদিপুরুষ’।মুক্তির আগেই কোটি কোটি টাকা পকেটে ভরে ফেলেছেন প্রযোজক।মুক্তির পর এই ছবি থেকে বেশ মোটা অঙ্ক লাভ হবে,এমনই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

‘আদিপুরুষ’ ছবিটি ঘোষণার পর থেকেই আলোচনায় উঠে আসছে বারবার। মহাকাব্য ‘রামায়ণ’-এর অবলম্বনে নির্মিত এই ছবিতে রামের চরিত্রে প্রভাস আছেন,তা কারও অজানা নয়। দেবী জানকির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলিউড নায়িকা কৃতি শ্যাননকে।ওম রাউত পরিচালিত ছবিটি ১৬ জুন মুক্তি পাবে।

এই ছবিকে ঘিরে প্রতিনিয়ত নতুন নতুন খবর আসছে।নন-থিয়েট্রিকাল সোর্স থেকে ‘আদিপুরুষ’ তার সর্বমোট বাজেটের এক বড় অঙ্ক এখনই আয় করে ফেলেছে।

ছবিটি নির্মাণ করতে ৫০০ কোটি খরচ হয়েছে,যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৬০০ কোটি টাকা।আর এই মেগা বাজেটের ছবিটি এখনই ৪৩২ কোটি টাকা আয় করে ফেলেছে, যা বাংলাদেশি মুদ্রায় ৫৬২ কোটি টাকা।

‘আদিপুরুষ’ -এ সাইফ আলী খান ফেসবুক থেকে
বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছে,নন-থিয়েট্রিকাল সোর্স থেকে ‘আদিপুরুষ’ ২৪৭ কোটি রুপি আয় করেছে।এর মধ্যে স্যাটেলাইট রাইটস,মিউজিক রাইটস, ডিজিটাল রাইটসসহ আরও অনেক কিছু যুক্ত আছে।

‘আদিপুরুষ’ হিন্দি, তামিল,তেলেগু, কন্নড়, আর মালায়লাম ভাষায় মুক্তি পাবে।শুধু তেলেগু থিয়েট্রিকাল রাইটস থেকে ছবিটি ১৮৫ কোটি রুপি আয় করেছে।অন্যান্য ভাষার থিয়েট্রিকাল রাইটস থেকে আরও অর্থ নির্মাতারা আয় করবেন,তা বলার অপেক্ষা রাখে না।

‘আদিপুরুষ’ ছবিকে ঘিরে সিনেমাপ্রেমীদের মধ্যে উন্মাদনা ক্রমে বেড়েই চলেছে।ছবির নির্মাতারা তাই এখনই আশায় বুক বেঁধেছেন। অনেকের মতে,ছবিটি বক্স অফিসে ভালো ওপেনিং করবে। অনুমান যে ‘আদিপুরুষ’ মুক্তির তিন দিনের মাথায় শুধু হিন্দি সংস্করণে ১০০ কোটি ব্যবসা করবে।

এখন দেখা যাক অনুমান কতটা সত্যি হয়।ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবিতে প্রভাস আর কৃতি ছাড়া সাইফ আলী খান, সানি সিংকে দেখা যাবে।সাইফ এ ছবিতে লঙ্কাপতি রাবণের চরিত্রে আসতে চলেছে।আর লক্ষণের ভূমিকায় আছেন সানি সিং।

আরও খবর

Sponsered content