অপরাধ-আইন-আদালত

মাদারীপুরে বিচার প্রার্থীদের জন্য বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’-এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-বিচারপতি,মাহমুদুল হক

  প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২৩ , ৩:১৩:১৪ প্রিন্ট সংস্করণ

শিবচর(মাদারীপুর)প্রতিনিধি।।মাদারীপুর জেলা আদালত প্রাঙ্গণে আগত বিচার প্রার্থীদের জন্য বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’-এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন হাইকোর্টের বিচারপতি মাহমুদুল হক। জেলা জজ আদালত প্রাঙ্গণে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিশ্রামাগারের ভিত্তিপ্রস্তর স্থাপিত হয়।

মাদারীপুর গণপূর্ত বিভাগের বাস্তবায়নের বিশ্রামাগারটি নির্মীয়মান।

এসময় মাদারীপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন,বিচারক (জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের মো. জাকির হোসেন,চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ,মাদারীপুর স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. নজরুল ইসলাম, সিভিল সার্জন ডা. মুনীর আহমেদ খান,গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. কামরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির,জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ওবাইদুর রহমান খান,জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক বাবুল আক্তার,সাংবাদিক প্রণব কুমার সাহা অপূর্বসহ বিচার বিভাগের কর্মকর্তা,আইনজীবী ও বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।পরে মোনাজাতের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাকক্ষে জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে হাইকোর্টের বিচারপতি মাহমুদুল হককে সংবর্ধনা দেওয়া হয়।

আরও খবর

Sponsered content