অপরাধ-আইন-আদালত

ময়মনসিংহে রেষ্ট হাউজে তরুণী হত্যার রহস্য উদঘাটিত

  প্রতিনিধি ২১ মার্চ ২০২৩ , ১০:৫২:২১ প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।যেময়মনসিংহ কোতোয়ালী মডেল থানাধীন ছোট বাজার এলাকার নিরালা রেষ্ট হাউজ-নামক হোটেলে গত ১৮ মার্চ ২০২৩ইং তারিখে অজ্ঞাতনামা এক তরুনীর লাশ উদ্ধার করে কোতোয়ালী থানা পুলিশ।

গত ১৪ মার্চ ২০২৩ তারিখ দিবাগত রাত অনুমান ০১.৪৫ ঘটিকায় উক্ত নিরালা রেষ্ট হাউজে তরুন-তরুনী স্বামী-স্ত্রী পরিচয়ে রুম ভাড়া নেয়।১৮তারিখ শনিবার দুপুরে রেষ্ট হাউজের রুমে তালাবদ্ধ পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে অবহিত করে।হোটেল কর্তৃপক্ষ ঐ রুমের তালা অপসারন করলে পুলিশ তরুনীর গলায় রক্তাক্ত জখম অবস্থায় মৃতদেহ উদ্ধার করে, পরে হোটেলের সিসি ক্যামেরা পর্যালোচনায় দ্রুততম সময়ে তরুনীর সঙ্গীয় অভিযুক্তকে সনাক্ত করা হয়।

১৯তারিখ রোববার কোতোয়ালী থানা পুলিশ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকা হতে উক্ত তরুনকে গ্রেফতার করতে সক্ষম হয়।ওই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদে তার নাম রাকিবুল ইসলাম রাকিব বয়স তার ২৩, পিতা-খোকন, সাং-চরচাষী, থানা-গজারিয়া,জেলা-মুন্সিগঞ্জ বলে প্রকাশ করে।আসামি লেখাপড়ার পাশাপাশি সমাজসেবা কার্যালয় আউটসোর্সিংয়ের কাজ করতো।

তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে গত ইং ১৪ মার্চ ২০২৩ তারিখ সন্ধ্যায় মিরপুর শেওড়াপাড়া এলাকা হতে সঙ্গ দেওয়ার জন্য ঐ তরুনীকে-(পাঁচ হাজার) টাকার বিনিময়ে ভাড়া করে ময়মনসিংহ নিয়ে আসে।যথারীতি নিরালা রেষ্ট হাউজে রাত্রীযাপন করে তরুনীকে বিদায়ের সময় টাকা কম দেওয়াতে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়।তরুনী উক্ত ছেলেকে চর-থাপ্পড় দেয়।

তখন ছেলেটি বিকাশে ক্যাশ আউট করার জন্য বাহিরে যায় এবং শহরের স্বদেশী বাজার এলাকার একটি দোকান থেকে ১০০ টাকা মূল্যের ০১টি চাকু ক্রয় করে পুনরায় হোটেলে প্রবেশ করে।পরে তরুনীকে বাথরুমে নিয়ে চাকু দিয়ে গলায়, দুই হাতের কব্জিতে রক্তাক্ত জখম করে হত্যা করে রুমে তালাবদ্ধ করে পালিয়ে যায়।

ময়মনসিংহ জেলার পুলিশ সুপার সাংবাদিকদের জানান, ভিকটিমের পরিচয় এখনও সনাক্ত হয়নি।তার পরিচয় সনাক্তের চেষ্টা করা হচ্ছে।

আরও খবর

Sponsered content