অপরাধ-আইন-আদালত

মতিউরের স্ত্রী রায়পুরা উপজেলার চেয়ারম্যান লাকী দুই সপ্তাহ পর জনসম্মুখে আসলেন

  প্রতিনিধি ২৭ জুন ২০২৪ , ২:৪৫:৩১ প্রিন্ট সংস্করণ

রায়পুরা (নরসিংদী)প্রতিনিধি।।দীর্ঘ ১৪ দিন পর জনসম্মুখে আসলেন ছাগলকাণ্ডে বিতর্কিত জাতীয় রাজস্ব বোর্ডের (সদস্য সাবেক) সদস্য ড. মতিউর রহমানের স্ত্রী ও রায়পুরা উপজেলা চেয়ারম্যান লায়লা কানিজ লাকী।বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা পরিষদের কার্যালয়ে আসন্ন এইচএসসি পরীক্ষা এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পর্কিত দুটি প্রস্তুতি সভায় অংশ নেন তিনি।

তবে সেখানে গণমাধ্যমকে এড়িয়ে যান তিনি।মিটিং শেষে বের হলে সাংবাদিকদের সাথে কোন কথা বলেননি লাকী।এ সময় অফিসের বাইরে উপস্থিত ছিলেন তার বিপুল সংখ্যক কর্মী-সমর্থকরা।

এর আগে,গত ঈদের তিন দিন আগে (১৩ জুন, বৃহস্পতিবার) সবশেষ অফিস করেছেন লায়লা কানিজ। সামাজিক যোগাযোগমাধ্যমে ছাগলকাণ্ডে আলোচিত রাজস্ব কর্মকর্তা মতিউর রহমানের প্রথম স্ত্রী তিনি।ছাগলকাণ্ডের পর থেকেই তিনি জনসম্মুখে আসা বন্ধ করে দেন।বিভিন্ন মাধ্যমে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি তাকে।আজও সাংবাদিকদের এড়িয়ে যান এই জনপ্রতিনিধি।

উল্লেখ্য,সরকারি তিতুমীর কলেজের সহযোগী অধ্যাপকের চাকরি ছেড়ে ২০২২ সালে রাজনীতিতে যোগ দেন লাকী।বিনা প্রতিদ্বন্দ্বিতায় রায়পুরা উপজেলা চেয়ারম্যানও হন তিনি। আছেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদকের দায়িত্বে।ছাগলকাণ্ডের পর তার নামে থাকা বিপুল পরিমাণ সম্পদের বিবরণ সামনে আসে।

আরও খবর

Sponsered content