সারাদেশ

মগবাজারের ওয়্যারলেসসহ আশেপাশের এলাকায় গ্যাস সরবরাহ শুরু করা হয়েছে

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২৩ , ৪:৩৭:৪৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।এলিভেটেড এক্সপ্রেসওয়ে’র নির্মাণকাজের সময় তিতাস গ্যাসের ফেটে যাওয়া পাইপলাইন মেরামতের কাজ শেষ হয়েছে।এখন মগবাজারের ওয়্যারলেসসহ আশেপাশের এলাকায় গ্যাস সরবরাহ শুরু করা হয়েছে বলে তিতাস জানিয়েছে।

প্রসঙ্গত,রবিবার (২৭ আগস্ট) রাত ১০টার দিকে ওয়্যারলেস রেলগেট এলাকায় হঠাৎ তীব্র শব্দ হওয়ার সঙ্গে সঙ্গে গ্যাসের গন্ধ পান স্থানীয়রা।এলিভেটেড এক্সপ্রেসওয়ে’র কাজে নিয়োজিত এক্সকেভেটরের আঘাতে তিতাসের লাইন ক্ষতিগ্রস্ত হয়।এতে লিকেজের ঘটনা ঘটে।খবর পেয়ে রাত ১১টার দিকে তিতাস গ্যাস কোম্পানির কারিগরি টিম ঘটনাস্থলে যায়। এরপর কারিগরি টিম কাজ শুরু করে৷এ সময় দুর্ঘটনা এড়াতে গ্যাসের সরবরাহ বন্ধ করে দেওয়া হয়।দুটি ভালব বন্ধ করা হয়।এতে ওয়্যারলেস সহ আশেপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়।

তিতাস গ্যাসের জনসংযোগ কর্মকর্তা আল আমিন জানান, এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজের সময় শ্রমিকরা আমাদের পাইপলাইন ক্ষতগ্রস্ত করে।এতে প্রায় ৫/৬ জায়গায় ওয়েল্ডিং এর কাজ করতে হয়েছে।মাটির ৮ ফুট গভীরে প্রায় ৫ ফুট পাইপলাইন ক্ষতিগ্রস্ত হয়।মাটি খুঁড়ে পরিষ্কার করে পাইপলাইন ওয়েল্ডিং করা হয়।

রাত থেকে চলা কাজ সোমবার দুপুর নাগাদ শেষ হয়েছে বলেও জানান আল আমিন।এখন গ্যাস সরবরাহ স্বাভাবিক অবস্থায় আছে বলে তিনি জানান।

আরও খবর

Sponsered content