রাজনীতি

বিএনপি একটি বিচ্ছিন্নবাদী জঙ্গি সংগঠনে পরিণত হয়েছে-পরশ

  প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২২ , ২:৩২:৩৪ প্রিন্ট সংস্করণ

মাজহারুল ইসলাম।।যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,জনগণের কথা ভাবলে একটু ভাল হয়।জনগণের রাজনীতি আপনারা করেন নাই,সারাক্ষণ মিথ্যা আর অপপ্রচারের রাজনীতি নিয়ে পড়ে আছেন।আপনাদের এই ন্যাক্কারজনক রাজনীতি বাংলাদেশের মানুষ প্রত্যাখান করেছে।আপনারা একটি বিচ্ছিন্নবাদী জঙ্গি সংগঠনে পরিণত হয়েছেন।

দেশব্যাপী বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে দেশব্যাপী ‘শান্তি সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে এ সমাবেশ হয়।

তিনি আরো বলেন,আজকে জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে স্বপ্ন দেখায়।বাঙালি জাতিকে স্বপ্ন দেখায়,রাজনৈতিক দল হিসেবে, রাজনৈতিক নেতা হিসেবে তিনি স্বার্থক।তিনি মানুষকে স্বপ্ন দেখাতে জানেন,স্বপ্ন বাস্তবায়নও করতে পারেন।তাই তিনি আমাদেরকে ডিজিটাল বাংলাদেশের বাস্তবায়নের পর স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখাচ্ছেন।স্মার্ট বাংলাদেশ মানে কি? স্মার্ট বাংলাদেশ মানে বাংলাদেশের প্রশাসনিক কার্যক্রমে জনগণের সম্পৃক্ততা,স্বচ্ছতা,জনগণের অংশগ্রহণ,একটা দুর্নীতিমুক্ত ন্যায় পরায়ণ সমাজ ব্যবস্থা সৃষ্টি করা।

শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সঞ্চালনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

তিনি বিরোধী দলের উদ্দেশ্যে বলেন,গত ১০ তারিখে আপনাদের ডাকে জনগণ সাড়া দেয় নাই। এর পরে আগামীকাল ৩০ ডিসেম্বর গণমিছিলের ডাক দিয়েছেন।কিন্তু জনগণ ছাড়া আপনারা গণমিছিল কিভাবে করবেন।

পরশ বলেন,দেশের টাকা বিদেশে নিয়ে আরাম আয়েশে আছেন আর এদেশের তরুন প্রজন্মকে বিপথে ঠেলে দিবেন, জঙ্গি সন্ত্রাসী বানাবেন তা হবে না। সেই দিন ভুলে যান। তিনি আরও বলেন,আপনাদের বুঝতে হবে এদেশের মানুষ কি চায়? এদেশের জনগণ চায় প্রগতি উন্নতি, শান্তি, স্বচ্ছতা, জবাবদিহিতা।এ সকল চাহিদা বঙ্গবন্ধুকন্যা সঠিকভাবে পূরণ করেছেন বিধায় পর পর তিনবার তিনি ক্ষমতায় রয়েছেন। আগামী দিনেও তাকে জনগণ ভোট দিয়ে ৫ম বারের মত প্রধানমন্ত্রী বানাবে ।

সঞ্চালকের বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, বাংলাদেশ এগিয়ে চলছে প্রিয় নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে, বাংলাদেশের ভবিষ্যৎ প্রজন্ম যখন শেখ হাসিনার নেতৃত্বে একটি সুন্দর, সুশৃঙ্খল উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছে সেই সময় স্বাধীনতা বিরোধীরা বিএনপি-জামাতের সন্ত্রাসী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত। তারা দেশকে ধ্বংস করার জন্য, দেশের মানুষের শান্তির ঘুম হারাম করার জন্য আবারও মাঠে নেমেছে।

আরও খবর

Sponsered content