রাজনীতি

সন্ত্রাসী দল ছেড়ে সে এখন নৌকায় উঠেছে-ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে-প্রধানমন্ত্রী,শেখ হাসিনা

  প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২৩ , ৪:৩৮:০২ প্রিন্ট সংস্করণ

বরিশাল প্রতিনিধি।।বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমরের আওয়ামী লীগে যোগ দেয়ার প্রশংসা করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ’সন্ত্রাসী দল ছেড়ে সে এখন নৌকায় উঠেছে। ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে।’

শুক্রবার বিকেলে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় এই বিভাগের প্রার্থীদের পরিচয় করিয়ে দেয়া এবং তাদের জন্য নৌকা মার্কায় ভোট চাওয়ার সময় তিনি এ কথা বলেন।

রাজধানীর নয়াপল্টনে ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ ঘিরে সহিংসতার মামলায় ৪ নভেম্বর শাহজাহান ওমরকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।পরদিন তাকে চার দিনের রিমান্ডে পাঠায় আদালত।এরপর ৯ নভেম্বর জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।

এরপর ২৯ নভেম্বর জামিন পান শাহজাহান ওমর।জামিনে কারাগার থেকে বেরুনোর পরদিন সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগে যোগ দেয়ার কথা জানান শাহজাহান ওমর। তিনি নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়নও পান সেদিন।

নির্বাচনে নৌকার প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমরকে দলের সব পর্যায়ের পদ থেকে ৩০ নভেম্বর বহিষ্কার করা হয়।

৬ ডিসেম্বর সাংবাদিকদের শাহজাহান ওমর বলেন,আওয়ামী লীগ আমার পুরনো দল,মাঝে অন্য জায়গায় ছিলাম।এখন ফিরে এসেছি।’

শুক্রবারের জনসভায়ও শাহজাহান ওমর একই ধরনের কথা বলেন।তিনি বলেন,আওয়ামী লীগে সর্বকনিষ্ঠ হলেও জয় বাংলার চেতনার পুরনো লোক আমি।’

আরও খবর

Sponsered content