চাকরির খবর

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মিটার টেস্টার নিয়োগ পরীক্ষার রেজাল্ট আজ রাতেই প্রকাশিত হবে

  প্রতিনিধি ২ জুন ২০২৩ , ২:৩৬:৪৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।পল্লী বিদ্যুৎ মিটার টেস্টার পরীক্ষার ফলাফল ২০২৩ >বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মিটার টেস্টার নিয়োগ পরীক্ষার রেজাল্ট আজ রাতেই প্রকাশিত হবে। আপনি কি পল্লী বিদ্যুৎ মিটার টেস্ট নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করার একজন প্রার্থী? তাহলে পরীক্ষা পরবর্তী আপনি এখন আজকে অনুষ্ঠিত মিটার টেস্টার পরীক্ষার ফলাফল খুঁজছেন।এই আর্টিকেল মাধ্যমে আমরা তুলে ধরব বাংলাদেশ পল্লী বিদ্যুৎ মিটার টেস্টার পদের নিয়োগ mcq/ এমসিকিউ,লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফল।

পল্লী বিদ্যুৎ মিটার টেস্টার পরীক্ষার ফলাফল ২০২৩
আজ ২রা জুন, ২০২৩ তারিখ রোজ শুক্রবার অনুষ্ঠিত হলো পল্লী বিদ্যুৎ মিটার টেস্টার পদের নিয়োগ প্রথম ধাপের পরীক্ষা।যেখানে প্রথম ধাপে গ্রহণ করা হয়েছে মিটার টেস্টার পদের নিয়োগ এমসিকিউ অংশের পরীক্ষা।এতে ৪৯টি শুন্য পদে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে মোট ২৫ হাজার প্রার্থী,যা গড়ে পদ প্রতি ৫১৫ জন করে। এতে করেই হয়ে যাচ্ছে অনেকটা তীব্র লড়াই হতে চলেছে বাংলাদেশ পল্লী বিদ্যুৎ মিটার টেস্টার পদের নিয়োগ পরীক্ষায়।আজ রাত দশটার মধ্যে প্রকাশ করা হবে পল্লী বিদ্যুৎ মিরার টেস্টের পরীক্ষার ফলাফল ২০২৩, যা পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ নিশ্চিত করেছে।

আজকে অনুষ্ঠিত হয়েছে মিটার টেস্টার পদের নিয়োগ পরীক্ষা যার রেজাল্ট আজকেই প্রকাশিত হবে বলে জানিয়েছে, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃপক্ষ।কারণ আগামীকাল অর্থাৎ ৩রা জুন, ২০২৩ তারিখ রোজ শনিবার অনুষ্ঠিত হবে মিটার টেস্টার পদে প্রাথমিক বাছাই এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা যা অনুষ্ঠিত হবে সকাল ১০ টায়।তাই মিটার টেস্টার পরীক্ষার রেজাল্ট ২০২৩ আজকে প্রকাশ করা হবে,অফিসিয়াল ভাবে প্রকাশের পর তা আমরা এখানে তুলে ধরব।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড প্রতিবছর বিভিন্ন শূন্যপদে জনবল নিয়োগ করে থাকে তার মধ্যে মিটার টেস্টার পদ একটি।মিটার টেস্টার পদে নিয়োগের লক্ষ্যে আজকে গ্রহণ করা হয় প্রথম ধাপের পরীক্ষা,যা শেষে ফলাফল আজকেই প্রকাশ হবে।এবং পরের দিন লিখিত এবং তারপর দিন মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।যা শেষে পল্লী বিদ্যুতের মিটার টেস্টার পদে চূড়ান্ত নিয়োগ প্রদান করা হবে।

আরও খবর

Sponsered content