সারাদেশ

বরিশাল-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য মনির নৌকায় সমর্থন

  প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২৪ , ৩:০৮:২৬ প্রিন্ট সংস্করণ

উজিরপুর(বরিশাল)প্রতিনিধি।।বরিশাল-২ আসনের ১৪ দলীয় জোটের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী ওয়ার্কার্স পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড রাশেদ খান মেনন উজিরপুর সরকারি ডবিøউ বি মাধ্যমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় উজিরপুর সরকারি ডবিউ বি. ইউনিয়ন ইনস্টিটিউশন বিদ্যালয় মাঠে এক বিশাল উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, উজিরপুরে নৌকার উঠান বৈঠকে জনতার ঢলই প্রমান করে এই সরকারের উন্নয়ন।ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হওয়া সময়ের ব্যাপার মাত্র।বিশ্বের কাছে এই নির্বাচন একটি চ্যালেঞ্জের বিষয় এবং গণতন্ত্র রক্ষার নির্বাচন। তাই আগামী ৭ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করে ৫ম বারের মত জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দিন।বিএনপি ভোট বর্জনের যে ভুয়া প্রচারণা চালাচ্ছে তাতে কেহ বিভ্রান্ত হবেন না।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড. তালুকদার মো: ইউনুস,সাবেক সংসদ সদস্য ও ঢেঁকি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম মনি।উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু,জেলা আওয়ামীলীগ নেতা এ্যাডঃ কাইয়ুম খান কায়সার,সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল প্রমূখ।

বিকাল ৪টা থেকে বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে বাদ্যযন্ত্র নিয়ে ব্যাপক শো-ডাউন দিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে সভাস্থলে যোগদান করলে পুরো মাঠ কানায় কানায় ভরে যায়।

আরও খবর

Sponsered content