রাজনীতি

বরিশাল মহানগর শ্রমিক লীগের কমিটি গঠন সভাপতি পরিমল ও সম্পাদক মান্না

  প্রতিনিধি ২০ জুলাই ২০২৩ , ১০:৩৭:২৪ প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রতিনিধি ॥ বরিশাল মহানগর শ্রমিক লীগের সভাপতি পরিমল চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক রইজ আহমেদ মান্না কেসহ ২৮ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষণা করেছেন কেন্দ্রীয় জাতীয় শ্রমিকলীগ কমিটি। চলমান মাসের ১৮ জুলাই মঙ্গলবার কেন্দ্রীয় জাতীয় শ্রমিকলীগ কমিটির সভাপতি নূর কুতুব আলম মান্নান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কে.এম. আযম খসরু’র স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ আ’লীগের কার্যকরী সদস্য বর্ষিয়ান নেতা আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এ. কে. এম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র সুপারিশের প্রেক্ষিতে বরিশাল মহানগর শ্রমিক লীগ কমিটির অনুমোদন প্রদান করা হয়। একইসাথে আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশনা প্রদান করেন কেন্দ্রীয় জাতীয় শ্রমিকলীগ কমিটি ।

মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি হলেন, আব্দুল মালেক হাওলাদার, আয়ুব আলী, মোঃ দুলাল ফরাজি, মোঃ জালাল জমাদ্দার, কাজী মোঃ জলিল ও হুমায়ুন কবির মাহিন।

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, মোঃ মেহেদী হাসান, জাহাঙ্গীর হাওলাদা ও শহিদুল ইসলাম সাঈদ।

সাংগঠনিক সম্পাদক হলেন, মোঃ নাসির উদ্দিন, শেখ রিপন, বেল্লাল হোসেন শিশির, মাসুদ হাওলাদার, সিহাবুল হক (সিহাব) ও মোঃ ইমরান হোসেন।

দপ্তর সম্পাদক হলেন, সোহাগ হোসাইন মিঠু ও সহ-দপ্তর সম্পাদক ইয়াসিন আরাফাত নাবিল।

প্রচার সম্পাদক হলেন, মুবিনুল ইসলাম রনি।

কমিটির কার্যকরী সদস্য হলেন, আব্দুস সালাম, মোঃ ইউনুচ হাং, জাকির হোসেন, মোঃ মোফাজ্জেল হোসেন, আফজাল হোসেন মজুমদার, লতিফ সিকদার লেদু, মোঃ সুমন সাহা, রাকিবুল ইসলাম তমাল।

আরও খবর

Sponsered content