রাজনীতি

বরিশালে যুব মহিলা লীগের নেত্রীর বিরুদ্ধে গরু চুরির অভিযোগ

  প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২৩ , ২:৪৫:২৯ প্রিন্ট সংস্করণ

রবিউল ইসলাম রবি॥বরিশাল নগরীর কাশিপুর এলাকা থেকে গভীর রাতে গরু চুরির ঘটনায় ফারজানা রেজা নামের এক যুব মহিলা লীগের নেত্রীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

গরুর মালিক কাশিপুর বাজার সংলগ্ন এলাকার আ’লীগ নেতা হুমায়ুন কবির গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বরিশাল এয়ারপোর্ট (বিমান বন্দর) থানায় ওই নেত্রী ও তার দুইা সহযোগীর বিরুদ্ধে গরু চুরির ঘটনায় অভিযোগ দেন।

এয়ারপোর্ট থানার এএসআই নাজমুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,গরু চুরির অভিযোগে ঘটনাস্থল থেকে ফারজানা রেজা ও তার সহযোগী দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানার নেয়া হয়েছিল।প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে তাদের ছেড়ে দেওয়া হয়।তবে পরবর্তীতে প্রয়োজনে ডাকা হলে অভিযুক্তরা থানায় আসবেন ।

জানা গেছে,নিজেকে যুব মহিলা লীগের নেত্রী দাবী করা ফারজানা রেজা গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১১ টার দিকে পিক-আপ গাড়িতে গরু চুরি করে নেয়ার সময় স্থানীয় জনতার হাতেনাতে ধরে ফেলে।পিক-আপে গরু উঠানোর সময়ে স্থানীয়দের রোসানলে পরে গরু চোরের নেতা ফারজানা রেজাসহ তার সহযোগিরা।ঘটনা শুনে ঘটনাস্থলে ছুটে আসে গরুর মালিক স্থানীয় ওয়ার্ড আ’লীগ নেতা হুমায়ুন কবির। তিনি ঘটনাস্থলে এসে তার গবাদিপশু সনাক্ত করেন।পরে ঘটনাস্থলে পুলিশ আসলে অভিযুক্তদের থানায় নিয়ে যায়।

অভিযুক্ত ফারজানা রেজার কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন,বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।বাসার মালামাল ঝালকাঠি ভাসন্ডা ইউনিয়নের চৌপালা গ্রামের বাড়িতে নেয়ার জন্য পিক-আপ গাড়িটি আনা হয়েছিল।কোন গরু চুরির ঘটনা ঘটেনি।তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।তিনি ঢাকায় রাজনীতি করতেন।এখন ঢাকা থেকে বরিশাল ও ঝালকাঠিতে রাজনীতি করতে এসেছেন।কাশিপুর বাজার সংলগ্ন এলাকার হুমায়ুন কবির তার স্বার্থ চরিতার্থ আদায় করতে না পেরে পরিকল্পিতভাবে তার বিরুদ্ধে এই গরু চুরির ঘটনা সাজিয়েছে।

হুমায়ুন কবির বলেন,গরু চুরির ঘটনার সকল তথ্য প্রমাণসহ ভিডিও তার হাতে রয়েছে। ভিডিওটি আগামীকাল এয়ারপোর্ট থানার ওসি সাহেবকে দিয়ে দিবো।স্বার্থ চরিতার্থ আদায় প্রসঙ্গে তিনি বলেন,বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।কারণ,তার কার্যকলাপ ও ব্যক্তিগত জীবন সম্পর্কে এলাকাবাসি জানেন।এলাকার যে কোন ব্যক্তির কাছে জানতে চাইলে তার চরিত্র এবং কার্যকলাপ সম্পর্কে সত্যতা জানতে পারবে।

এয়ারপোর্ট থানার অফিসার্স ইনচার্জ হেলাল উদ্দিন বলেন, গরু চুরির বিষয়ে হুমায়ুন কবির নামে এক ব্যক্তি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content